রেলস্টেশনের পাশের কলোনি থেকে চার কিশোর গঙ্গার ঘাটে স্নান করতে এসেছিল। সেই সময় গঙ্গায় জোয়ার ছিল। কিন্তু ওই চার কিশোর তা বুঝতে পারেনি। মুহূর্তের অসতর্কতা, আর তাতেই গঙ্গায় তলিয়ে যায় তারা।

গঙ্গায় স্নান করতে নেমে তলিয়ে গেল (Drown in Ganga) চার কিশোর। মঙ্গলবার দুপুরে দুর্ঘটনাটি ঘটেছে ভাটপাড়ায় (Bhatpara)। জগদ্দলের এক গঙ্গায় স্নান করতে নেমেছিল স্থানীয় চার কিশোর। আর তখনই ঘটে দুর্ঘটনা। গঙ্গায় তলিয়ে যায় ওই চার কিশোর। তাঁরা প্রত্যেকেই জগদ্দল স্টেশন সংলগ্ন পূর্বাশা এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে। এদের প্রত্যেকের বয়স ১১-১৫ বছর পর্যন্ত। নিখোঁজদের মধ্যে রয়েছে শম্ভু রাম, জিতু চৌধুরি, সৌরভ প্রসাদ ও গৌতম প্রসাদ। এদিকে দুপুরে চার কিশোর গঙ্গায় তলিয়ে যাওয়ার খবর পেয়েই দুর্ঘটনাস্থলে যায় জগদ্দল থানার পুলিশ। খবর পেয়ে গঙ্গার ঘাটে পৌঁছে যান ভাটপাড়ার বিধায়ক পবন সিংও। পুলিশের সঙ্গে কথা বলেন তিনি।


স্থানীয় এক ব্যক্তি জানিয়েছেন, ঘটনাটি ঘটেছে দুপুর দুটো নাগাদ। রেলস্টেশনের পাশের কলোনি থেকে চার কিশোর গঙ্গার ঘাটে স্নান করতে এসেছিল। সেই সময় গঙ্গায় জোয়ার ছিল। কিন্তু ওই চার কিশোর তা বুঝতে পারেনি। মুহূর্তের অসতর্কতা, আর তাতেই গঙ্গায় তলিয়ে যায় ওই চার কিশোর। আশপাশে তখন কেউ ছিল না। গঙ্গার ঘাটে ওই কিশোরদের মোবাইল ও পার্স পড়ে ছিল। সেই দেখেই সন্দেহ হয় অন্যান্যদের। দেরি না করে, সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় থানায়। তড়িঘড়ি ঘটনাস্থলে আসে পুলিশ। খবর দেওয়া হয় ডুবুরিদেরও। এদিকে ওই মোবাইল ফোন ও পার্সের সূত্র ধরে খবর দেওয়া হয় তলিয়ে যাওয়া কিশোরদের পরিবারের লোকদেরও। মঙ্গলবার দুপুরের এই দুর্ঘটনায় ভেঙে পড়েছেন কিশোরদের পরিবারের লোকেরা।

উল্লেখ্য, কিছুদিন আগেই বেলুড়ে গঙ্গার ঘাটে এক কিশোরী তলিয়ে গিয়েছিল। সেই সময়ও গঙ্গায় জোয়ার চলছিল। সেই ঘটনার পর এক সপ্তাহ যেতে না যেতেই ফের গঙ্গায় স্নান করতে গিয়ে তলিয়ে গেল চার কিশোর। ভাটপাড়ার এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে স্থানীয় বাসিন্দাদের মধ্যে। আশঙ্কা করা হচ্ছে, ওই চার কিশোরকে জীবিত উদ্ধার করার সম্ভাবনা খুবই ক্ষীণ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours