ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রের মঞ্চে ইমামি-ইস্টবেঙ্গল কর্তাদের হাম সাথ সাথ হ্যায় বার্তা। অনুষ্ঠান দেখতে আসা সমর্থকদের চিৎকারে ফেটে পড়ছে ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্র।
মঙ্গলবার যদি সিনেমা রিলিজ করে, সোমবার তার ট্রেলার দেখে নিল লাল-হলুদ সমর্থকরা। ইস্টবেঙ্গল দিবসে (East Bengal Day) মঞ্চ আলো করে থাকলেন বিনিয়োগকারী সংস্থার কর্তারা। ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রের মঞ্চে ইমামি-ইস্টবেঙ্গল কর্তাদের হাম সাথ সাথ হ্যায় বার্তা। অনুষ্ঠান দেখতে আসা সমর্থকদের চিৎকারে ফেটে পড়ছে ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্র। ব্যাকগ্রাউন্ডে বাজছে অরিজিৎ সিংয়ের গাওয়া থিম সং। ইস্টবেঙ্গল দিবসে এর চেয়ে ভালো পাওনা সমর্থকদের কাছে আর কিই বা হতে পারে! অনুষ্ঠান শেষ হওয়া পর্যন্ত মঞ্চে থাকলেন ইনভেস্টর কর্তারা। এর আগে কোয়েস এসেছে, এসেছে শ্রী সিমেন্টও। কিন্তু ইস্টবেঙ্গল দিবসে কখনও বিনিয়োগকারী সংস্থার কর্তাদের দেখা যায়নি। যদিও শ্রী সিমেন্টের বেলায় কোভিডের জন্য ২ বছর অনুষ্ঠান হয়নি। কোয়েসের বেলায় দেখা গিয়েছিল তৎকালীন কোচ, ফুটবলারদের। ছিলেন সিইও। কখনও কর্তাদের দেখা যায়নি। ইস্টবেঙ্গল দিবসে ইমামি ইস্টবেঙ্গল (East Bengal) কর্তাদের একসঙ্গে দেখে দীর্ঘ পথ চলার আশা দেখতে পারেন সমর্থকরা।

ইমামি গ্রুপের দুই ডিরেক্টর মণীশ গোয়েঙ্কা আর আদিত্য আগারওয়াল হাজির ছিলেন অনুষ্ঠানে। মঞ্চ থেকে ইমামি কর্তার বার্তা, ‘সবাইকে ইমামি ইস্টবেঙ্গলের তরফ থেকে নমস্কার জানাচ্ছি। মঞ্চে লাল-হলুদ উত্তরীয় পরে আছি। এর চেয়ে আমাদের কাছে গর্বের আর কিছু হতে পারে না। দীর্ঘমেয়াদি চুক্তি নিয়েই আমরা এগোচ্ছি। আপনাদের জন্যই আমরা মঞ্চে আছি। অনেক ভয়, অনেক শঙ্কা দূর করে আজ আমরা এই জায়গায়। এই পথটা সহজ ছিল না। আপনাদের সমর্থনের জন্যই এটা সম্ভব হয়েছে। এই ভাবে সাপোর্ট করতে থাকুন আমাদের। অনেক ভালো টিম হবে আমাদের। ধৈর্য্য রাখুন। সাফল্য আসবে। আমরা জিতবই। আপনাদের সঙ্গে আবার দেখা হবে ট্রফি জেতার পর।’ ইস্টবেঙ্গল দিবসের অনুষ্ঠানে ম্যান অব দ্য ম্যাচ ইমামি। সমর্রকদের মন জয় করে নিলেন ইনভেস্টর কর্তারা।

ইমামি ইস্টবেঙ্গল ফুটবল ক্লাব প্রাইভেট লিমিটেড নামে কোম্পানি তৈরি হয়েছে। ফুটবলের ৭৭ শতাংশ থাকবে বিনিয়োগকারী সংস্থার হাতে। বাকি ২৩ শতাংশ থাকছে ক্লাবের। বোর্ডে ইমামি গ্রুপের ৭জন কর্তা থাকবেন। ক্লাবের তরফ থেকে থাকবেন ৩ কর্তা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours