হাজিরা দেওয়ার কথা থাকলেও এসএসকেএমে স্বাস্থ্য পরীক্ষা করিয়ে বোলপুরের বাড়িতে ফিরে গিয়েছেন অনুব্রত।
গরু পাচার মামলায় নাম জড়িয়েছে অনুব্রত মণ্ডলের। সোমবার তাঁকে তলব করা হয়েছিল সিবিআই দফতরে। অসুস্থতার কথা বলে সিবিআই হাজিরা এড়িয়ে গিয়েছেন তিনি। বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল কি মঙ্গলবার হাজিরা দেবেন? সেই প্রশ্নই সামনে আসছে। তবে, তৃণমূলের দাবি, অনুব্রত অসুস্থ, তাই তাঁকে নিয়ে কোনও মন্তব্য করা উচিত নয়। সোমবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনটাই বলেছেন তৃণমূল সাংসদ সুখেন্দু শেখর রায়।

সোমবার নিজাম প্যালেসে না গিয়ে এসএসকেএম থেকে ফিরে বোলপুরে চলে গিয়েছেন অনুব্রত মণ্ডল। এই প্রসঙ্গে প্রতিক্রিয়া চাওয়া হলে সুখেন্দু শেখর বলেন, ‘অনুব্রত অসুস্থ। ডাক্তার আর সিবিআই বলতে পারবে। অসুস্থ মানুষকে নিয়ে কথা বলা উচিত নয়।’ একই সঙ্গে নেতাদের সম্পত্তি নিয়ে যে জনস্বার্থ মামলা হয়েছে, সে প্রসঙ্গে তৃণমূল সাংসদ বলেন, ‘মামলা সব রাজনৈতিক দলের জন্যই হোক। তবে নির্দিষ্ট একটি রাজনৈতিক দলের জন্য, রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিতভাবে মামলা হচ্ছে কি না, তা দেখা দরকার।’

সোমবার সকালে হাজিরা দেওয়ার কথা ছিল অনুব্রতর। তিনি কলকাতায় আসায় ধরে নেওয়া হয় নিজাম প্যালেসেই যাবেন তিনি। কিন্তু সিবিআই দফতরে আগেই মেল করে জানিয়ে দেন তিনি অসুস্থ, তাই যেতে পারবেন না। সকাল সকাল চিনার পার্কের ফ্ল্যাট থেকে গাড়ি নিয়ে বেরিয়ে তিনি সোজা চলে যান এসএসকেএম হাসপাতালে। কিছুক্ষণ পর সেখান থেকে বেরিয়ে আবার ফ্ল্যাট। বিকেলে সেই ফ্ল্যাট থেকে বেরনোর সময় সাফ জানান, ‘বাড়ি যাচ্ছি।’ সোজা বোলপুর চলে যান তিনি। আর এরপরই তাঁর ওই ফ্ল্যাটে হাজির হন সিবিআই আধিকারিক, আবাসিকদের সঙ্গে কথাও বলেন। সিবিআই-এর তরফে কোনও ব্যবস্থা নেওয়া হবে কি না, তা এখনও স্পষ্ট নয়। আর অসুস্থতা? চিকিৎসকেরা জানিয়েছেন, শারীরিক বা মানসিক চাপে নেই অনুব্রত। বিশ্রাম প্রয়োজনের কথাও লেখা নেই মেডিক্যাল রিপোর্টে। শুধু বলা হয়েছে, কোন‌ও ভারী কাজ করা যাবে না।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours