স্থানীয় সূত্রে খবর, এদিন পরিস্থিতি এতটাই অশান্ত হয়ে ওঠে যে মারিশদা থানার ওসি রাজু কুণ্ডুর নেতৃত্বে বিশাল দল ঘটনাস্থলে যায়
 সমবায় কৃষি উন্নয়ন সমিতির নির্বাচনে বিপুল জয় তৃণমূলের। যে কাঁথিকে এক সময় অধিকারীদের গড় বলা হত, গত পুরভোটে তা দখলে নিয়েছে শাসকদল। এবার সেই কাঁথিরই মারিশদা কৃষি উন্নয়ন সমবায় সমিতির ভোটে বিজেপি প্রার্থীদের ধরাশায়ী করে সবক’টি আসনেই জয় ছিনিয়ে নিল তৃণমূল। কাঁথি -৩ ব্লকের এই কৃষি উন্নয়ন সমবায় সমিতিতে ৪১টি আসন। ৪১টিতেই ফুটল ঘাসফুল। যদিও এই ভোটকে কেন্দ্র করে ধুন্ধুমারের অভিযোগও ওঠে রবিবার। সামান্য সমবায়ের ভোট ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে মারিশদা। অভিযোগ, বিজেপির ক্যাম্পে এদিন তৃণমূলের লোকেরা গিয়ে হামলা চালায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় মারিশদা থানার পুলিশ। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে শাসকদল।



রবিবার মারিশদা সমবায় কৃষি উন্নয়ন সমিতিতে ভোট ছিল। সমিতির ৪১টি আসনেই প্রার্থী দেয় তৃণমূল। বিরোধী বিজেপি প্রার্থী দেয় ৩৯টিতে। ভোট শুরু হওয়ার পরপরই বিজেপির অস্থায়ী ক্যাম্পে হামলা চালানোর অভিযোগ ওঠে শাসকদলের বিরুদ্ধে। যদিও তৃণমূলের তরফে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে।

কাঁথি সাংগঠনিক জেলা বিজেপির সাধারণ সম্পাদক চন্দ্রশেখর মণ্ডল বলেন, “তৃণমূলের দুষ্কৃতীরা হামলা চালিয়েছে। সন্ত্রাস করে ভোট প্রক্রিয়া বানচাল করার চক্রান্ত এটা। বুথ থেকে নবান্ন পর্যন্ত এমনই চালাচ্ছে। মানুষ ওদের পাশে নেই, সন্ত্রাস করে ভোটে জেতার চেষ্টা করছে। পুলিশও ওদের সবরকম সহযোগিতা করছে।” অন্যদিকে কাঁথি-৩ ব্লকের তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি গৌরীশঙ্কর মিশ্র বলেন, “এসব কথার কোনও ভিত্তি নেই। ভোট শান্তিপূর্ণভাবেই হচ্ছে। কোনও মারধরের ঘটনাই ঘটেনি। অভিযোগ পুরোপুরি মিথ্যা। এইসব করে প্রচারে আসার চেষ্টা করছে ওরা।”


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours