এশিয়া কাপ ২০২২ -এর জন্য সোমবার দল ঘোষণা করা হবে। সেই সময়ে হর্ষলের নাম বিবেচনা করা হবে না। এশিয়া কাপ ২০২২ -এ, ভারত ২৮ আগস্ট পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলবে।

সাইড স্ট্রেনের চোট। যার জন্য আসন্ন এশিয়া কাপ (Asia Cup) থেকে ছিটকে গেলেন হর্ষল পটেল। ওয়েস্ট ইন্ডিজ সফররত ভারতীয় দলের সদস্য হর্ষল। কিন্তু চোটের জন্য আসন্ন ম্যাচটিতেও হর্ষল খেলতে পারবেন না। এমনকী টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেও অনিশ্চিয়তা শুরু হয়েছে। 

সোমবার দল ঘোষণা হওয়ার কথা

এশিয়া কাপ ২০২২ -এর জন্য সোমবার দল ঘোষণা করা হবে। সেই সময়ে হর্ষলের নাম বিবেচনা করা হবে না। এশিয়া কাপ ২০২২ -এ, ভারত ২৮ আগস্ট পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলবে। তার আগে হর্ষল এশিয়া কাপে ভারতীয় দলে বিবেচ্য ছিলেন। কিন্তু চোটই কাল হল। বিসিসিআই সূত্রে খবর যে হর্ষলকে এশিয়া কাপের জন্য বিবেচনা করা হবে না।

সিরিজ জয় ভারতের 

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচে ভারতীয় দলের হয়ে রোহিত ও সূর্যকুমার যাদব শুরুটা দারুণ আগ্রাসীভাবে করেন। তবে বড় ইনিংস কেউই খেলতে পারেননি। সূর্য ২৪ ও রোহিত ৩৩ রানে সাজঘরে ফেরেন। পরপর দুই উইকেট হারানোর পর দীপক হুডা ঋষভ পন্থের সঙ্গে জুটি বেঁধে পরিস্থিতি কিছুটা সামাল দেন। দীপক ২১ রানে ফিরলে পন্থের সঙ্গে ইনিংস গড়ার কাজ চালিয়ে যান সঞ্জু। পন্থই এই ম্য়াচে ভারতের হয়ে সর্বাধিক ৪৪ রান করেন। সঞ্জু অপরাজিত থাকেন ৩০ রানে। শেষের দিকে অক্ষরের ৮ বলে ২০ রানের ঝোড়ো ইনিংসে ভর করে ভারতীয় দল নির্ধারিত ২০ ওভারে পাঁচ উইকেটের বিনিময়ে ১৯১ রান তোলে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours