Jalpaiguri Ambulence: গ্রামবাসীরা গাড়ির কাছে যেতেই এক মহিলা-সহ আরও একজন গাড়ি থেকে নেমে অন্য আরেকটি গাড়িতে উঠে পালিয়ে যায়। আর তাতেই সন্দেহ দানা হয় গ্রামবাসীদের নিউজক্রিকেটকলকাতাপশ্চিমবঙ্গদেশবিনোদনখেলাবিশ্বপ্রযুক্তিফটো গ্যালারিলাইফস্টাইলস্বাস্থ্য সংবাদব্যবসাবাঙালিয়ানা

#শ্রী-হীন লঙ্কা#SSC দুর্নীতি#মহারাষ্ট্রে 'মহাসঙ্কট'#বিশ্লেষণ#বাঙালিয়ানা#Covid Tracker#Book Your Vaccine#FuelTracker
Bangla News » West bengal » Jalpaiguri » Jalpaiguri ambulence: Alleged smuggling of foreign liquor by ambulance
Jalpaiguri Ambulence: যান্ত্রিক ত্রুটিতেই অ্যাম্বুলেন্সটি দাঁড়িয়ে পড়েছিল, গ্রামবাসীরা উঁকি দিতেই লজ্জাজনক ঘটনার সাক্ষী হলেন
Jalpaiguri Ambulence: যান্ত্রিক ত্রুটিতেই অ্যাম্বুলেন্সটি দাঁড়িয়ে পড়েছিল, গ্রামবাসীরা উঁকি দিতেই লজ্জাজনক ঘটনার সাক্ষী হলেনঅ্যাম্বুলেন্সে বিদেশি মদ পাচার

Jalpaiguri Ambulence: গ্রামবাসীরা গাড়ির কাছে যেতেই এক মহিলা-সহ আরও একজন গাড়ি থেকে নেমে অন্য আরেকটি গাড়িতে উঠে পালিয়ে যায়। আর তাতেই সন্দেহ দানা হয় গ্রামবাসীদের।
TV9 Bangla Digital
TV9 Bangla Digital | Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Jul 15, 2022 | 8:53 AM

জলপাইগুড়ি: অ্যাম্বুলেন্সে করে পাচার করা হচ্ছিল বিদেশি মদ। আটক করলেন খোদ গ্রামবাসীরা। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ধূপগুড়িতে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গয়েরকাটা থেকে জলপাইগুড়ির দিকে যাচ্ছিল ওই অ্যাম্বুলেন্সটি। আচমকাই ধূপগুড়ি ব্লকের ঠাকুরপাঠ এলাকায় রাস্তার পাশে খারাপ হয়ে যায় সেটি। যান্ত্রিক গোলোযোগের কারণে রাস্তার ধারেই দাঁড় করাতেই বিপদ! অ্যাম্বুলেন্সটি রাস্তার পাশে খারাপ হয়ে দাঁড়িয়ে থাকতে দেখে আশপাশের লোকেরা সেখানে ভিড় জমান।

গ্রামবাসীরা গাড়ির কাছে যেতেই এক মহিলা-সহ আরও একজন গাড়ি থেকে নেমে অন্য আরেকটি গাড়িতে উঠে পালিয়ে যায়। আর তাতেই সন্দেহ দানা হয় গ্রামবাসীদের। এরপরে গ্রামবাসীরা অ্যাম্বুলেন্সের ভেতরে উঁকিঝুঁকি মারতে শুরু করেন। অ্যাম্বুলেন্সের জানলা দিয়ে উঁকি মারতেই দেখতে পান সার দিয়ে সাজানো রয়েছে মদের বোতল। অনেকগুলো পেটি কাপড় দিয়ে ঢাকা রয়েছে। এতেই অ্যাম্বুলেন্সের আড়ালে মদ পাচারের পর্দা ফাঁস হয়।

এই পাচার চক্রের পেছনে কারা রয়েছেন, তার খোঁজ চালাচ্ছে পুলিশ। দীর্ঘদিন থেকে অভিযোগ উঠেছিল, অ্যাম্বুলেন্সের আড়ালে বেআইনি কাজকর্ম চলছে ডুয়ার্সের বিভিন্ন জায়গায়। তবে এতদিন হাতেনাতে কোন প্রমাণ মেলেনি। তবে বৃহস্পতিবার রাতে গয়েরকাটা থেকে জলপাইগুড়িগামী অ্যাম্বুলেন্সটি রাস্তার পাশে খারাপ হওয়ায় সেই পর্দা ফাঁস হয়ে গেল।

প্রত্যক্ষদর্শীদের দাবি, এই অ্যাম্বুলেন্সটিতে এক মহিলা-সহ ৫ জন ছিলেন। যাঁরা স্থানীয় বাসিন্দাদের ভিড় দেখতে পেয়েই অন্য একটি গাড়িতে ওঠে পালিয়ে যান। এর পর গ্রামবাসীরা অ্যাম্বুলেন্সটিকে আটকে রাখেন। খবর দেন ধূপগুড়ি থানার পুলিশকে। পুলিশ গিয়ে মদ ভর্তি অ্যাম্বুলেন্সটিকে বাজেয়াপ্ত করে। ক্রেনের সাহায্যে অ্যাম্বুলেন্সটিকে থানায় নিয়ে যাওয়া হয়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours