South Movie: সম্প্রতি শোনা যায়, ছবি বিতরণকারীরা চিরঞ্জীবীর বাড়ির সামনে গিয়ে জমায়েত হয়েছিলেন। তবে খুব একটা নিরাশ করলেন না অভিনেতারা
অতীতে এ ঘটনা একাধিকবার দেখা গিয়েছে, দক্ষিণে এই প্রথা নতুন নয়। দক্ষিণী দুনিয়ার ছবির ব্যবসার সঙ্গে জড়িয়ে থাকা একাধিক আবেগ অন্য কোনও ইন্ডাস্ট্রিতে খুব একটা চোখে পড়ে না। ছবি হিটের জন্য যেমনভাবে ছবির নির্মাতা অভিনেতারা দায়ী থাকেন, ঠিক একইভাবে ছবি ফ্লপ হলেও দায় তাঁদের ওপরই বর্তায়। তবে সেই ধ্রুব সত্য অনেকেই মেনে নিতে নারাজ থাকার কারণে সমস্তটাই বইতে হয় প্রযোজনা সংস্থাকে। যার ফলে কঠিন পরিস্থিতি তৈরি হয় এক এক সময় সিনে দুনিয়ার বিনিয়োগকারীদের। একটি ছবি তৈরি করতে কোটি কোটি টাকা খরচ করা হয়, এই আশা নিয়ে যে, তা লাভের মুখ দেখবে।

অতীতে রজনীকান্তের ছবির দরবার-এর ক্ষেত্রেও ঠিক তেমনটাই ঘটেছিল। এই ছবি ফ্লপ হওয়ার পর নিজের সমস্ত পারিশ্রমিকটাই ফিরিয়ে দিয়েছিলেন অভিনেতা। এবারও তেমনই খবর সামনে উঠে আসতে দেখা যাচ্ছে। সদ্য মুক্তি পেয়েছিল দক্ষিণী ছবি আচার্য। যেখানে ছিলেন দক্ষিণের দুই সুপারস্টার, রাম চরণ ও চিরঞ্জীবী। এই দুইয়ের জুটি বক্স অফিসে ছক্কা হাঁকাবে এমনটাই ছিল আশা। তবে কোথাও গিয়ে যেন ঘটে ছন্দপতন। ছবিটি বক্স অফিসে সেভাবে আয়ের মুখ দেখতে পেল না। ফ্লপ হওয়ার কারণে বিপুল অঙ্কের ক্ষতির সামনে ছবির ব্যবসায়ীরা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours