রণবীরের জায়গায় যদি দীপিকা নগ্ন ফটোশুট করতেন... তা হলে কী হত... প্রশ্ন উঠেছে সেখানেও।
এই মুহূর্তে ভারতীয় বিনোদন জগতের সবচেয়ে আলোচিত বিষয় অভিনেতা রণবীর সিংয়ের সম্পূর্ণ নগ্ন ফটোশুট। নেটমাধ্যমে হিল্লোল উঠেছে তার পর থেকে। গতকাল (বৃহস্পতিবার, ২১.০৭.২০২২) থেকেই রণবীর সিংয়ের নগ্নতা দেখে বাহবার বন্যা বইছে সর্বত্র। মহিলা তো বটেই, পুরুষরাও তারিফ করছেন। বাঙালি অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তীর সোশ্যাল মিডিয়া উক্তি, এমনটা যদি কোনও অভিনেত্রী করতেন, হইচই হত, নাকি নিতিপুলিশি শুরু হত…! নিদেনপক্ষে ফটোশুট যদি রণবীরের জায়গায় তাঁরই অর্ধাঙ্গিনী অভিনেত্রী দীপিকা করতেন…? তিনিও কি বাহবাই কুড়োতেন… নাকি নিতিপুলিশির নিশানায় থাকতেন… সে যাই হোক, রণবীরের সাহস দেখে ফিদা কাশ্মীর থেকে কন্যাকুমারী। এমতবস্থায় কী বলছেন দীপিকা?

একটি ম্যাগাজ়িনের জন্য এই দুঃসাহসিক ফটোশুট করেছেন রণবীর সিং। মিম তৈরি হতে শুরু করেছে চকিতেই। ইন্ডিয়া টুডেকে এক সূত্র বলেছেন, “অনেক আগে থেকে এই ফটোশুটের পরিকল্পনা চলছিল। ক্যামেরার সামনে সম্পূর্ণ নগ্ন হওয়ার বিষয়ে দৃষ্টিভঙ্গী পরিষ্কার ছিল তাঁর। কাজটা শুরু থেকেই করতে চাইছিলেন রণবীর। প্রতিনিয়ত নিজের ফ্যাশন নিয়ে কাঁটাছেঁড়া করেন তিনি। তাই তাঁর নগ্ন হওয়ার বিষয়টা খুব একটা আশ্চর্যের নয়। বিষয়টি নিয়ে খুবই স্বাচ্ছন্দ্য ছিলেন রণবীর।”

এ ব্যাপারে দীপিকা কী বলেছেন? সূত্র জানিয়েছেন, রণবীরকে সম্পূর্ণ নগ্ন দেখে দীপিকা উচ্ছ্বসিত। প্রথম থেকেই শুটের সঙ্গে যুক্ত ছিলেন দীপিকা। বিষয়টিও প্রথম থেকেই পছন্দ হয়েছিল অভিনেত্রীর। ইন্টারনেটে প্রকাশিত হওয়ার অনেক আগে থেকেই দীপিকা ছবিগুলো দেখেছিলেন। শুরু থেকেই রণবীরকেই সমর্থন করেছিলেন তিনি। ফলে ইন্টারনেটে ছবি আসার পর একেবারেই তিনি চমকাননি।
একবার কপিল শর্মার শোয়ে এসে দীপিকা বলেছিলেন, তিনি নিজের সঙ্গে সবসময় সূঁচ-সুতো রাখেন। এর কারণ, রণবীর অদ্ভুত পোশাক পরেন, নাচানাচিও করেন, যদি জামা ছিঁড়ে যায়, সেই আশঙ্কায়। এমনটা হয়েওছে, একটি কনসার্টে নাচতে গিয়ে পোশাক ছিঁড়ে ফেলেছিলেন রণবীর। দীপিকা সেটি বসে সেলাই করে দিয়েছিলেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours