রাজ্যের বিরোধীদল নেতা শুভেন্দু অধিকারীর কনভয় 11 দিন পরে আরেকটি দুর্ঘটনার কবলে পড়ল। সোমবার রাতে ইএম বাইপাসের কালিকাপুর জংশনের কাছে শুভেন্দু অধিকারীর কনভয়ে থাকা পুলিশের গাড়িকে একটি ট্রাক ধাক্কা দেয়। ভেঙে যায় পুলিশের গাড়ির লুকিং গ্লাস। ট্রাক চালককে আটক করেছে কেন্দ্রীয় সেনা জওয়ানরা।

তাকে পুলিশ গ্রেফতার করেছে। এর আগে 1 জুলাই শুভেন্দুর কনভয় মারিশদায় দুর্ঘটনার কবলে পড়েছিল। বিরোধীদলীয় নেতা শুভেন্দু অধিকারী পেয়েছেন Z+ ক্যাটাগরির নিরাপত্তা। তাও ট্রাকটি কীভাবে কনভয়ে ঢুকল তা নিয়ে প্রশ্ন উঠছে।

1 জুলাই কাঁথির বাড়ি থেকে তমলুক যাওয়ার পথে মারিশদায় শুভেন্দুর কনভয়কে একটি ট্রাক ধাক্কা দেয়। 116B জাতীয় সড়কের মারিশদার কাছে দুর্ঘটনাটি ঘটে। তবে শুভেন্দু অধিকারী আহত হননি। দুর্ঘটনার কিছুক্ষণ পরেই তিনি সেদিন তমলুকের উদ্দেশ্যে রওনা দেন। রথযাত্রা উপলক্ষে বিরোধীদলীয় নেতা শুভেন্দু অধিকারী বেশ কিছু কর্মসূচি পালন করেন। নন্দীগ্রামের বিধায়ক ওই দিনই বিকেলে তমলুকের ইসকন মন্দির দেখতে বাড়ি থেকে বেরিয়েছিলেন। শুভেন্দুর কনভয় 116B জাতীয় সড়ক দিয়ে যাচ্ছিল। এ সময় ট্রাকটি কনভয়ের একটি গাড়িকে ধাক্কা দেয়।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours