সারা হয়ে গিয়েছিল বাগদান পর্ব (Engagement)। বিয়ের বাকি ছিল আর মাত্র কয়েকটা দিন। কিন্তু তার আগে, আজ শেষযাত্রায় (last rite) পাড়ি দিলেন পঞ্জাবের  (Punjab) জনপ্রিয় গায়ক ও রাজনীতিক সিধু মুসেওয়ালা (Sidhu Moosewala)। 

সামনেই ছিল সিধুর বিয়েগত ২৯ মে, রবিবার, প্রকাশ্যে নিজেরই গ্রামে গুলি করে খুন করা হয় সিধু মুসেওয়ালাকে। ২৮ বছর বয়সী এই গায়কের বাগদান হয়ে গিয়েছিল। পাত্রী সঙ্গরুর জেলার সঙ্ঘরেরি গ্রামের। পরের মাসে বিয়ে হওয়ার কথা ছিল। চারহাত এক করে, সুখে সংসারের স্বপ্ন অধরাই রয়ে গেল। 

পরিবার সূত্রে খবর, চলতি বছরের এপ্রিল মাসে বাগদত্তা আমনদীপ কৌরের (Amandeep Kaur) সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল সিধুর। কিন্তু মার্চে পঞ্জাব বিধানসভা ভোটে সিধু লড়বেন বলে বিয়ে পিছিয়ে দেওয়া হয়। মানসা থেকে কংগ্রেসের হয়ে লড়েন সিধু কিন্তু আম আদমি পার্টির বিজয় সিংলার কাছে পরাজিত হন।সূত্রের খবর, বিয়ের কথা দুই পরিবারই গোপন রেখেছিলেন। তবে সিধুর মৃত্যুর পর সেই খবর প্রকাশ্যে আসে। সিধুর মা একটি পুরনো সাক্ষাৎকারে বলেছিলেন যে শীঘ্রই বিয়ে করবেন গায়ক। এখন সেই ভিডিওই ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

সূত্রের আরও খবর, সিধু মুসেওয়ালার বাগদত্তা আমনদীপ কৌর কানাডায় থাকেন এবং ২ বছর আগে তাঁরা বাগদান সেরেছেন। দুই পরিবারে চলছিল বিয়ের প্রস্তুতি।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours