সামান্য অসাবধানতাই যে আমাদের জন্য কতটা বিপজ্জনক হয়ে যায়, তা আমরা কল্পনাও করতে পারি না। কিন্তু কে আর সে সব মাথায় রাখে! রাস্তা দিয়ে চলার সময় প্রায়শই আমরা কানে ফোন নিয়ে থাকি, অথবা আমাদের নজরে থাকে ফোনে আসা কোনও একটা মেসেজ। এমন পরিস্থিতিতে কত মানুষ যে, দুর্ঘটনার কবলে পড়েছেন, তার ইয়ত্তা নেই!

তেমনই এক কাণ্ড ফের ঘটল। যদিও সেখানে খুব একটা সাবধানতা অবলম্বন করেও লাভ হত না। একটি পেট্রল পাম্পের ঘটনা, যেখানে দেখা যাচ্ছে এক এক করে প্রতিটা মানুষ মাটি থেকে নীতে পড়ে যাচ্ছেন। ব্যাপক ভাইরাল (Viral Video) হয়েছে সেই ভিডিয়ো।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি ফোনে কথা বলছেন। কিন্তু কয়েক সেকেন্ডের মধ্যেই যে তার সঙ্গে দুর্ঘটনা ঘটতে চলেছে, তা তিনি কল্পনাও করতে পারেননি। ফোনে কথা বলতে বলতে যাওয়ার সময়ই হঠাত্‍ করে গর্ত হয়ে যায় মাটিতে। আর তিনি সোজা পড়ে যান নীচে। পাশে দাঁড়িয়ে থাকা অন্যান্যরা তাঁকে তুলতে এলে, সবাই এক এক করে মাটি থেকে নীচে পড়ে যান।

শেষমেশ দুজন এসে তাঁদের ওই জল থেকে ফের মাটিতে তোলেন। এই ভিডিয়ো দেখে নেটপাড়ার লোকজনের ঘুম উড়ে গিয়েছে। ওই তিন জনের সঙ্গে যে ঘটনা ঘটেছে, অনেকেই তা কল্পনা করতে পারেননি। তাই তো কেউ এই ভিডিয়ো দেখে বলছেন, ‘সত্যিই যেন লোকটির পায়ের তলা থেকে মাটি সরে গেল!’

ভিডিয়োর ডিউরেশন মাত্র ১৩ সেকেন্ডের। কিন্তু তা মানুষজনের মনে ব্যাপক প্রভাব ফেলেছে। ট্যুইটারে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে @WWarped নামের একটি অ্যাকাউন্ট থেকে। ১৫ লাখেরও বেশি মানুষ এই ভিডিয়ো দেখেছেন।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours