আপনি কি এই মুহূর্তে চাইছেন Xiaomi 12 Pro কিনতে! তাহলে আপনার জন্য রয়েছে দারুণ খবর, এবার ভারতেও পাওয়া যাবে এই ফোনটি। তবে অ্যামাজন থেকে যে কোন গ্রাহক এই ফোনটি কিনতে পারবেন। মার্চ মাসে ফ্লাগশিপ এর মাধ্যমে এই স্মার্টফোনটি গোটা বিশ্বে লঞ্চ করেছিল।

যার মধ্যে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ SoC রয়েছে। এছাড়াও এর ব্যাটারি ৪,৬০০mAh এর সঙ্গে ১২০W এর ফাস্ট চার্জিং এর সঙ্গে পাওয়া যাবে। মাইক্রোসাইট জানিয়েছে, অ্যামাজন এর মাধ্যমে ভারতে এই ফোনটি বর্তমানে পাওয়া যাবে। এছাড়া আর কোনও তথ্য এখনওর সামনে আসেনি। এমনকি এই ফোনটির দাম ভারতীয় বাজারে কত হতে চলেছে সেই সম্পর্কেও কোনও তথ্য পাওয়া যায়নি।

এমনকি ভারতীয় বাজারে এই ফোনটি কবে লঞ্চ করবে তাও জানা যায়নি। তবে বিশ্ববাজারে এই ফোনটির দাম ৭৬,৩০০ টাকা ভারতীয় মুদ্রায়। যার মধ্যে ৮ জিবি RAM এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজে ভেরিয়েন্ট পাওয়া যাবে। এছাড়াও এই ফোনটি তিনটি রঙের পাওয়া যাবে। এবার দেখে নেওয়া যাক এই ফোনটির স্পেসিফিকেশন.

এই ফোনটিতে থাকছে ৬.৭৩ ইঞ্চির একটি WQHD এর অ্যামোলেড ডিসপ্লে। একইসঙ্গে গরিলা গ্লাস প্রটেকশনও পাওয়া যাবে এই ফোনে। এছাড়াও এতে ১২ জিবি RAM এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৮ জিবি RAM এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজে ভেরিয়েন্ট পাওয়া যাবে। পাশাপাশি ক্যামেরাতে দেখতে গেলে এখানে ৫০ মেগাপিক্সেল এর শনি IMX৭০৭ প্রাইমারি সেনসর ক্যামেরা থাকছে। এছাড়াও ৫০ মেগাপিক্সেলের পোর্ট্রেট এবং ম্যাক্রো সেনসর ক্যামেরা থাকছে। এছাড়াও ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকছে।

এতে 5G, 4G LET, ওয়াইফাই ব্লুটুথ, ইউএসবি টাইপ সি পোর্ট এর মত সুবিধা পাওয়া যাবে।



  

 
    প্রথম কলকাতা  


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours