বয়স হয়েছিল ২৬ বছর। তার মধ্যেই চলে গেলেন দুনিয়া ছেড়ে। গতকাল, সোমবার সকালে প্রাণ হারিয়েছেন মাইক্রোসফট CEO সত্য নাদেলার পুত্র। মাইক্রোসফটের তরফ থেকে ঘটনার কথা জানানো হয়েছে। কোম্পানি মেইল করে তার বাকি কর্মীদের এই খবর দিয়েছিল।একই সঙ্গে আবেদন করা হয়েছিল, যাতে এই সময়ে সত্য এবং তাঁর পরিবার নিজেরা ব্যক্তিগত ভাবে থাকতে পারেন সেদিকে খেয়াল রাখতে। পরিবারের প্রতি সমবেদনা, এবং প্রার্থনা জানানো হয়েছিল কোম্পানির তরফ থেকে।

চিফ এক্সিকিউটিভ অফিসার সত্য এবং তাঁর স্ত্রী অনুর পুত্র জেইন নাদেলা। জন্ম থেকেই তিনি সেরিব্রাল পলসিতে আক্রান্ত। তাঁর পুত্রকে নিয়ে বলতে গিয়ে সত্য জানিয়েছিলেন, তাঁর স্ত্রীর গর্ভাবস্থার একেবারে শেষ পর্যায়ে এসে একদিন রাতে আচমকা স্ত্রী অনুভব করেন বাচ্চার মুভমেন্ট হচ্ছে না। তারপরে তারা দ্রুত যান চিকিত্‍সকের কাছে। এবং সেদিনই জন্ম নেন জেইন। ১৯৯৬ সালের ১৩ই অগাষ্ট।

২০১৪ সালে CEO পদে যাওয়ার পর থেকে নাদেলা প্রতিবন্ধী ব্যবহারকারীদের জন্য আরও ভালো পরিষেবার পণ্য ডিজাইন করার জন্য একাধিক উপায় বের করেছেন এবং কোম্পানিকে ভাবার জন্য বলেছেন বারবার। শিশু হাসপাতালের CEO জেফ স্পেরিং বার্তাই লিখেছেন, জেইনের গান, গানের প্রতি আগ্রহ, তাঁর উচ্ছাসের জন্য সবাই মনে রাখবে তাকে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours