মহিলার অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়াল পূর্ব বর্ধমান জেলার মেমারী এক নম্বর ব্লকের অন্তর্গত কৃষ্ণ বাজার এলাকায়। জানা গিয়েছে, ওই মহিলার নাম সুতিকনা কোলে। বয়স ৫১ বছর, বাড়ি মেমারী পুরসভার অন্তর্গত কৃষ্ণ বাজারের কলেজ মোড় এলাকায়।স্থানীয় সূত্রে জানা যায়, ওই মহিলা যে বাড়িতে থাকতেন সেখান থেকে দুর্গন্ধ বের হতে থাকে। স্থানীয়রা মেমারী থানায় খবর দিলে পুলিশ আসে ঘটনাস্থলে (East Bardhaman News)। কৃষ্ণ বাজারের কলেজ মোরের বাড়ি থেকে ওই মহিলার পচা গলা দেহ উদ্ধার করে পুলিশ। দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বর্ধমান মেডিকেল হাসপাতালে পাঠানো হয়।


এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে মেমোরীর কৃষ্ণ বাজারের কলেজ মোড় এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাড়িতে দুই বোন থাকতেন। দুজনই মানসিক ভাবে অসুস্থ। যিনি মারা গেছেন তিনি দিদি।


আর ছোট বোন রয়েছে। বাড়ির দরজা জানালা খুলতেন না কেউ। বিদ্যুত্‍ বিচ্ছিন্ন ছিল বাড়ির। কারও সঙ্গে তেমন যোগাযোগও রাখতেন না।


হঠাত্‍ কি করে মারা গেলেন বুঝেই উঠতে পারছেন না স্থানীয়রা। স্থানীয় বাসিন্দা সুব্রত ঘোষ জানান, বাড়ি থেকে দুর্গন্ধ বেরোতে দেখেই , পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে ঘর থেকে মৃতদেহ উদ্ধার করে। অসুস্থ ছিলেন ওই মহিলা। মৃতদেহ দেখে তাঁর অনুমান প্রায় চার থেকে পাঁচ দিন আগেই মারা গেছেন ওই মহিলা। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে মেমারী থানার পুলিশ।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours