মায়ের বিবাহ বহির্ভূত সম্পর্ক হাতেনাতে ধরে ফেলে ছেলে (West Bengal News)। যার ফলে মারাত্মক মর্মান্তিক ঘটনা ঘটে গেল উস্তির একতারায়। আত্মহত্যা করলেন মা, আবার আত্মঘাতী হলেন তাঁর প্রেমিকও।

প্রতিবেশী এক মহিলার সঙ্গে পাড়ারই এক যুবকের প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল।কিন্তু সেই পরকীয়া সম্পর্কের কথা জানাজানি হতেই গলায় দড়ির ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলেন প্রেমিক যুগল। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার উস্তি থানার একতারা এলাকায়। খবর পেয়ে রবিবার সকালে দুই বাড়ি থেকে ঝুলন্ত মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। পুলিশ জানিয়েছে, মৃতদের নাম বাসনা পুরকাইত (৩৪) ও মানস সাউ(২৯)।


স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, একতারা গ্রামের জ্বালানি পাড়ার বাসিন্দা পিনাকী মণ্ডলের সঙ্গে বছর দশেক আগে বাসনার বিয়ে হয়েছিল। বাসনা ছিলেন পিনাকীর দ্বিতীয় পক্ষের স্ত্রী। স্বামী ও সত্‍ছেলে বাইরে থাকার সুযোগে প্রতিবেশী যুবক মানস সাউয়ের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন বাসনা।


মানস স্থানীয় রায়পাড়ায় পিসির বাড়িতে থাকলেও আসল বাড়ি সাগরের সাপখালিতে। এর মাঝেই শনিবার রাতে সত্‍ ছেলে সুদীপ পুরকাইতের কাছে হাতেনাতে ধরা পড়েন দু'জন। এরপর ওই দিন রাতে মানস ও বাসনা দু'জন নিজেদের বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়। জোড়া আত্মহত্যার ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পুলিশ তদন্ত শুরু করেছে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours