ভ্যালেন্টাইন্স ডে-তে (Valentines Day) ঝগড়ার সময় মৃত্যু কামনা করেছিল স্ত্রী। তার পরের দিনই আত্মঘাতী হলেন স্বামী। এমনই মর্মান্তিক ঘটনা ঘটল দক্ষিণ চব্বিশ পরগণার (South 24 Parganas) ভাঙড়ের পোলেরহাটে। মৃত যুবকের নাম রাজা ঘোষ।

জানা গিয়েছে, মন্দিরা ঘোষ নামে এক যুবতীর সঙ্গে পাঁচ বছর প্রেমের সম্পর্ক ছিল কাশীপুর থানার পোলেরহাট ঘোষপাড়া এলাকার বাসিন্দা রাজা ঘোষের।দু' জনে বিয়েও করে। কিন্তু বিয়ের পর মন্দিরার অন্য একটি ছেলের সঙ্গে সম্পর্ক তৈরি হয়। এই নিয়েই সংসারে শুরু হয় অশান্তি। যার জেরে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন রাজা ও মন্দিরা। সেই মতো সালিশি সভা ডেকে দুই পরিবারের সম্মতিতে আলাদা থাকতে শুরু করেন রাজা ও মন্দিরা।


যদিও মৃত যুবকের পরিবারের দাবি, আলাদা থাকতে শুরু করলেও বছর বাইশের রাজা মন্দিরাকে ভুলতে পারেননি। ভ্যালেন্টাইন্স ডে-র সকালেও রাজা ও মন্দিরার মধ্যে ব্যাপক ঝগড়া হয়।


রাজার পরিবারের অভিযোগ, তখনই মন্দিরা তাঁকে বলে, রাজার মৃত্যু হলে সে মৃতদেহে গোলাপ দিয়ে আসবে। মন্দিরার মুখে এ কথা শোনার পরই আত্মহত্যার সিদ্ধান্ত নেন রাজা। এ দিনই বিষ খেয়ে আত্মঘাতী হন তিনি।


ঘটনায় গোটা এলাকাতেই শোকের ছায়া নেমে এসেছে। রাজার স্ত্রীর কঠোর শাস্তি দাবি করে থানায় অভিযোগ দায়ের করেছেন মৃত যুবকের পরিবারের সদস্যরা।


Kalyan Mondal

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours