সকাল এগারোটা থেকে বিকেল চারটে। গরু পাচার মামলায় টানা পাঁচ ঘণ্টার জিজ্ঞাসাবাদের পর সিবিআই দপ্তর থেকে বের হন অভিনেতা-সাংসদ দেব (MP Dev)। নিজাম প্যালেস থেকে হাসি মুখেই বের হতে দেখা যায় তারকা সাংসদকে। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তারকা জানান, তাঁর বয়ান রেকর্ড করা হয়েছে।এনামুল হক বলে কাউকে চেনেন না বলেও সাংবাদিকদের প্রশ্নের উত্তরে জানান দেব। এদিন কোনও আর্থিক লেনদেনের বিষয়ও অস্বীকার করেন তারকা সাংসদ। 'আর হয়তো ডাকবে না', বলেন তিনি।

 

শোনা যায়, গরু পাচার (Cow smuggling) কাণ্ডের অন্যতম মূল অভিযুক্ত এনামুল হকের বয়ানে উঠেছিল তারকা সাংসদ দেবের নাম। তারপর আরও বেশ কয়েকজন সাক্ষীও তাঁর নাম বলেছেন বলে সিবিআই সূত্রে খবর। সে সব বয়ানের ভিত্তিতেই দেবকে তলব করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। গত বুধবার নোটিস পান দেব। মঙ্গলবার সময় মতোই পৌঁছান সিবিআই দপ্তরে।

তারকা সাংসদ নিজাম প্যালেসে পৌঁছতেই ভিড় জমে যায়। আকাশি নীল রঙের শার্ট ও কালো ট্রাউজার পরে এসেছিলেন তারকা। হাতে ছিল হলুদ জ্যাকেট। সাংবাদিকদের মধ্য়ে দিয়েই সিবিআই দপ্তরে পৌঁছে যান। সেখানে একটানা জিজ্ঞাসাবাদ করা হয় সাংসদকে।

২০০৬ সালে 'অগ্নিশপথ' সিনেমার মাধ্যমে নিজের অভিনয় সফর শুরু করেন দেব। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। 'চ্যালেঞ্জ', 'পাগলু', 'খোকা ৪২০', 'রংবাজ'-এর মতো সিনেমার জোরেই টলিউডের হার্টথ্রব হয়ে ওঠেন। পরে প্রযোজনার জগতে পা রেখে 'চ্যাম্প', 'ককপিট', 'টনিক'-এর মতো সিনেমা তৈরি করেন। ২০১৪ সালে লোকসভা নির্বাচনের প্রার্থী হন দেব। ভোটে জিতে ঘাটালের সাংসদ হন। পরের নির্বাচনেও এই একই কেন্দ্র থেকে জয় পান তারকা সাংসদ।

টানা পাঁচ ঘণ্টার জিজ্ঞাসাবাদের পর সিবিআই দপ্তর থেকে বেরোলেন অভিনেতা-সাংসদ দেব।
নিজাম প্যালেস থেকে হাসি মুখেই বের হতে দেখা যায় দেবকে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours