আমরা আমাদের স্মার্টফোনগুলি সব ধরণের জিনিসের জন্য ব্যবহার করি যার মধ্যে একটি হল বিনোদন। স্মার্টফোনের দৃষ্টিকোণ থেকে বিনোদনের ক্ষেত্রে ভিডিও স্ট্রিমিং একটি খুব সাধারণ শখ।

ভিডিও স্ট্রিমিং অ্যাপস সম্পর্কে কথা বললে সম্ভবত প্রথম যে নামটি সর্বদা মনে আসবে তা হল ইউব টিউব। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং অ্যাপগুলির মধ্যে একটি ইউটিউব সম্প্রতি ব্যবহারকারীদের তাদের অভিজ্ঞতা উন্নত করার জন্য কিছু আকর্ষণীয় বৈশিষ্ট্য চালু করছে।চলুন জেনে নেই তাদের সম্পর্কে


ইউটিউব নিয়ে এলো নতুন ফিচার


ইউটিউব সম্প্রতি আইওএস এবং অ্যান্ড্রয়েড উভয় ব্যবহারকারীদের জন্য তার অ্যাপ আপডেট করেছে। আপডেটের পরে এখন ব্যবহারকারীরা ভিডিওর ফুল স্ক্রিন মোডে অ্যাপটিতে অনেকগুলি বৈশিষ্ট্য পাচ্ছেন। এখন ফুল স্ক্রিনে ভিডিও দেখার সময়ও আপনাকে লাইক, ডিসলাইক, কমেন্ট, অ্যাড টু প্লেলিস্ট এবং শেয়ারের অপশন দেওয়া হবে। এর মানে হল যে এইগুলির কোনওটিতে ক্লিক করার জন্য আপনাকে পূর্ণ স্ক্রীন ভিউ বন্ধ করতে হবে না।


ভিডিও শেয়ার করা সহজ হয়েছে


আপনি যদি ইউটিউব ব্যবহার করেন তাহলে আপনাকে অবশ্যই জানতে হবে কিভাবে আপনি একটি ভিডিও শেয়ার করতে পারেন। সাধারণত আপনি যদি কোনো ভিডিও দেখছেন এবং একই সময়ে কোনো বন্ধুর সঙ্গে শেয়ার করতে চান তাহলে এটি করার জন্য আপনাকে প্রথমে ফুল স্ক্রিন ভিউ বন্ধ করতে হবে ফোনটিকে আবার পোর্ট্রেট মোডে রাখতে হবে এবং তারপরে আপনি অ্যাক্সেস করতে পারবেন। শেয়ার বিকল্প। এখন এই বিকল্পটি আপনাকে সম্পূর্ণ স্ক্রিন ভিউতে দেওয়া হচ্ছে স্ক্রিনের একেবারে নিচে যা ভিডিও শেয়ারিংকে সহজ করে তুলবে।


আপনিও যদি এই আপডেটের সুবিধা নিতে চান তাহলে অবিলম্বে গুগল প্লে স্টোর বা অ্যাপ স্টোরে গিয়ে আপনার ইউটিউব অ্যাপ আপডেট করুন।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours