গতকাল রাজ্যপালের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। রাজ্যপালকে ট্যুইটারে ব্লক করে দিয়েছেন তিনি। তিনি অভিযোগ করেছেন, রাজ্যপাল তাঁকে ভীষণ রকম ডিস্টার্ব করেন। এরপর রাজ্যপালের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিয়েছেন তৃণমূল বিধায়ক মদন মিত্র।সমস্ত তৃণমূল কর্মীদের নির্দেশ দিয়েছেন, রাজ্যপালকে টুইটারে ব্লক করে দিতে। এবার রাজ্যপালের বিরুদ্ধে সরাসরি প্রধানমন্ত্রীর দ্বারস্থ হলেন তৃণমূল সাংসদ সৌগত রায় (Saugata Roy)।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাত্‍ করে তৃণমূল সাংসদ সৌগত রায় জানালেন, রাজ্যপাল জগদীপ ধনকর পশ্চিমবঙ্গে যেভাবে কাজ করছেন, তাতে তিনি সংবিধানের এক্তিয়ারের বাইরে গিয়ে কাজ করছেন। এজন্য গণতান্ত্রিক কাঠামো সম্পূর্ণরূপে বিঘ্নিত হচ্ছে। তাই রাজ্যপালকে অবিলম্বে অপসারণ করা হোক। আবার, গতকাল রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের কাছে গিয়ে রাজ্যপালকে অপসারণের অনুরোধ করেছেন তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় (Sudip Banerjee)।

আজ প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত্‍ করে তৃণমূল সাংসদের রাজ্যপালকে অপসারণের আর্জি প্রসঙ্গে দিলীপ ঘোষ (Dilip Ghosh) জানালেন, এরা আহাম্মক, কোথায় কী কথা বলতে হয়? তাও জানেন না। রাস্তায় দেখা হলো, প্রধানমন্ত্রী কুশল বিনিময় করছেন, শরীর কেমন আছে? জিজ্ঞেস করছেন, আর তিনি বলছেন, রাজ্যপালকে সরিয়ে দিতে হবে। আর কোন ইস্যু নেই।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours