এক অজ্ঞাত পরিচয় যুবকের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল‍্য ছড়াল পূর্ব বর্ধমানের জামালপুরের জাড়গ্ৰাম অঞ্চলের মরাবাঁধ এলাকায়। কানা নদীতে ভাসমান অবস্থায় দেহটি দেখতে পান এলাকাবাসী। জলের গতি থাকায় বেশ কিছুটা দূর অবধি ভেসে চলে যায় দেহটি। প্রাথমিক অবস্থায় দেহটি পুরুষ না মহিলা তা বোঝা যায়নি।পড়ে মৃত দেহ জল থেকে তোলার পর দেখা যায় মৃত দেহটি ছেলের। এদিন ওই মৃত দেহ দেখতে ভিড় করেন গ্রামের মানুষ। খবর ছড়াতেই আস পাসের গ্রাম থেকে মানুষ আসেন ছুটে। এরপর দীর্ঘক্ষণ জলেই ভাসতে থাকে দেহটি।

স্থানীয়রা খবর দেন পুলিশে। খবর পেয়ে তড়িঘড়ি ছুটে আসেন জামালপুর থানায়। পুলিশ ঘটনাস্থলে হাজির হয়ে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। ময়নাতদন্তে পাঠান হয় দেহ।

এলাকাবাসীরা জানিয়েছেন , মৃতদেহ টি দেখে কেউ ই চিনতে পারেননি । বাইরের কোন জায়গা থেকে জলে ভেসে এসেছে । দেহটি যুবকের । আনুমানিক বয়স ৩৫ বছর ।

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ । পরিচয় জানার চেষ্টা শুরু করেছেন তদন্তকারীরা । স্থানীয় বাসিন্দা তাপস সাহা বলেন, আচমকা চোখ যেতেই দেখা গেল একটি মৃত দেহ কানা নদীতে ভাসছে। স্থানীয় ব্যক্তিরা খবর দেয় জামালপুর থানায়।

পুলিশ আধিকারিকরা এসে উদ্ধার করে নিয়ে যায় দেহটি। মৃত ব্যক্তি টি গ্রামের কেউ নয়। স্থানীয়রা দেখে চিনতে পারছে না তাকে। গোটা ঘটনায় চাঞ্চল্য অব্যাহত মরাবাঁধ এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে জামালপুর থানার পুলিশ। পুরভোটের আগে এভাবে মৃতদেহ উদ্ধার ঘিরে স্বাভাবিকভাবেই দানা বেঁধেছে রহস্য।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours