কুয়ালালামপুর: বর্তমানে ক্রাইমের সংখ্যা এত বৃদ্ধি পেয়েছে যে, তার সঠিক অনুমান করা মুশকিল হয়ে পড়েছে । খুন করাটা এখন খুবই সাধারণ ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। এখন অনেকের মনেই পুলিশ এবং শাস্তির কোনও ভয় নেই। তারা খুব সহজেই খুন করে বেরিয়ে যায়, তাদের কোনও শাস্তিও হয় না (Viral News)।এর ফলে পুলিশের কাজ আরও কঠিন হয়ে দাঁড়িয়েছে। তাদের প্রতি মুহূর্তে সজাগ থাকতে হয়। কিন্তু সম্প্রতি এমন একটি খবর সামনে এসেছে যে, যেখানে পুলিশ ক্রাইমের জায়গায় পৌঁছে নিজেরাই হতবাক হয়ে পড়েছে। মালয়েশিয়ার পুলিশ সেখানকার একটি ক্রাইম স্পটে পৌঁছে, নিজেরাই বেশ অবাক হয়েছে। এমন আজব ধরনের ঘটনা ঘটেছে মালয়েশিয়ার শাহ আলমে (Sex Doll found in Dustbin)।

সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী পুলিশকে কেউ খবর দেয় যে, একটি জঞ্জালের ডাস্টবিনে মৃতদেহ পড়ে আছে। সেই মৃতদেহকে ভাল করে প্লাস্টিকে মুড়ে সেই জঞ্জালের ডাস্টবিনে ফেলা হয়েছে। সেই খবর জানাজানি হতেই সেখানে মানুষের ভিড় জমে যায়। পুলিশ ফরেন্সিক দল নিয়ে সেই জায়গায় পৌছয়। মালয়েশিয়াতে রাস্তার মধ্যে জঞ্জাল ফেলা একটি বড় সমস্যায় পরিণত হয়েছে। পুলিশের নজর রাস্তার পাশে সেই জঞ্জালের মধ্যে পড়ে থাকা মৃতদেহের ওপরে পরে।


একটি প্লাস্টিক দিয়ে ভাল করে মুড়ে সেই মৃতদেহকে রাস্তার পাশে জঞ্জালের মধ্যে ফেলা হয়। পুলিশ ফরেন্সিক দলের সাহায্যে সেই প্লাস্টিক খুলে মৃতদেহ বের করার কাজ শুরু করে। সেই সময় পুলিশ পুরো জায়গাটি সিল করে দেয়। সেখানে উপস্থিত সকলে এবং পুলিশ অপেক্ষা করছিল যে, সেই প্লাস্টিক থেকে মৃতদেহ কী অবস্থায় বের হয় তা দেখার জন্য। কিন্তু প্লাস্টিক খুলে পুলিশ এবং ফরেন্সিক দলের সকলেই বেশ অবাক হয়ে যায়। পুরো প্লাস্টিক খোলার পরে সেই পুলিশের দল এবং ফরেন্সিক দলের সদস্যরা বেশ লজ্জিত হয়ে পড়ে, তাদের মাথা লজ্জায় নিচু হয়ে যায়।

আসলে সবাই যেটাকে মৃতদেহ মনে করেছিল, সেটি ছিল আদতে একটি সেক্স ডল। প্লাস্টিক খুলে সেই সেক্স ডল বার করার পরে, পুলিশ সেই এলাকাটি খালি করে দেয়। সেই ঘটনার বিবরণ দেওয়ার সময় পুলিশ জানায় যে, তাদের কাছে দুপুরে একটি ফোন আসে যে জঞ্জালের ডাস্টবিনে মৃতদেহ পড়ে আছে। কিন্তু পুলিশ সেখানে গিয়ে সেই প্লাস্টিক খুলে দেখে যে সেটি কোনও মৃতদেহ নয়, আসলে সেটি হল একটি সেক্স ডল!
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours