অর্ণব দাস, বারাকপুর: টিটাগড়ে (Titagarh) বোমা বিস্ফোরণে জখম শিশুর প্রাণহানি। দু'দিন ধরে আর জি কর হাসপাতালে ভরতি ছিল সে। সোমবার ভোররাতে শেষ হয় জীবনযুদ্ধ। এদিকে, এই ঘটনার তীব্র নিন্দায় সরব বিধায়ক রাজ চক্রবর্তী। বোমা বিস্ফোরণে শিশুর প্রাণহানির নেপথ্যে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা জড়িত বলেই দাবি তাঁর।গত শনিবার টিটাগড় থানার এমজি রোড পুরনো বাজার এলাকায় বিশ্বকর্মা মন্দিরের পিছনদিকে খেলা করছিল বছর চারেকের ওই শিশুটি। সেই সময় বিস্ফোরণের শব্দ পান স্থানীয়রা। ঘটনাস্থলে দৌড়ে যান প্রায় সকলেই। তাঁরা দেখেন, ঘটনাস্থল থেকে কিছুটা দূরে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে শিশুটি। তার হাত ও পায়ে মারাত্মক চোট লেগেছে।

একরত্তিকে তড়িঘড়ি উদ্ধার করা হয়। প্রথমে বিএন বোস মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে আর জি কর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। দু'দিন ধরে চলে যমে মানুষে টানাটানি। সোমবার ভোরে শেষ হয় একরত্তির জীবনযুদ্ধ। মৃত্যু হয় তার।

এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা। বোমা বিস্ফোরণে শিশুর প্রাণহানির ঘটনায় লেগেছে রাজনৈতিক রং। তারকা বিধায়ক রাজ চক্রবর্তীর দাবি, পুরভোটের আগে বোমা মজুত করে রেখেছিল বিজেপি। তাদের মজুত করা বোমা বিস্ফোরণ প্রাণ গিয়েছে খুদের। এই ধরনের 'মর্মান্তিক' ঘটনা মেনে নেওয়া যায় না বলেই জানান রাজ। কোথা থেকে বোমাটি ঘটনাস্থলে এল, তা পুলিশ খতিয়ে দেখছে বলেই জানান তৃণমূল বিধায়ক। রাজনীতির রং না দেখে অভিযুক্তকে গ্রেপ্তার করা হবে বলেই আশ্বাস তাঁর। শাসকদলের দাবি অস্বীকার করেছে গেরুয়া শিবির। তাদের দাবি এই ঘটনায় জড়িত তৃণমূলই।

টিটাগড়ে বোমা বিস্ফোরণে জখম শিশুর প্রাণহানি।
দু'দিন ধরে আর জি কর হাসপাতালে ভরতি ছিল সে।
সোমবার ভোররাতে শেষ হয় জীবনযুদ্ধ।

সংবাদ প্রতিদিন
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours