ফের বাড়ি ছেড়ে পালালেন আর এক গৃহবধূ। স্বামী-সন্তানদের ছেড়ে, গৃহবধূ ফেসবুকে পরিচয় হওয়া এক যুবকের সঙ্গেই পালিয়েছেন বলে পুলিশের অনুমান। প্রাথমিক তদন্তের ভিত্তিতে পুলিশ জানিয়েছে, নিখোঁজ হওয়ার দিন দুই যুবকের সঙ্গে রিষড়া থেকে পালিয়ে যান ওই গৃহবধূ।

গত ১২ জানুয়ারি বুধবার, রিষড়ার মোড় পুকুরের আদর্শ নগর এলাকার বাসিন্দা ধর্মেন্দ্র সিংহের স্ত্রী কবিতা নিখোঁজ হন।

তাঁর মোবাইল ফোনটিও বন্ধ ছিল। স্ত্রীকে বিভিন্ন জায়গায় খুঁজেও শেষমেশ হয়রান হয়ে বাড়ি ফিরে আসেন ধর্মেন্দ্র। এরপর কোথাও খুঁজে না পেয়ে ১৪ জানুয়ারি তিনি বাধ্য হয়ে রিষড়া থানায় স্ত্রীর নামে একটি নিখোঁজ ডায়েরি দায়ের করেন। তিনি পুলিশকে এ-ও জানান যে, গত কয়েক দিন ধরে তাঁর স্ত্রী গভীর রাত পর্যন্ত ফেসবুকে কারও সঙ্গে মেসেজে কথা বলতেন।

অভিযোগ দায়ের হওয়ার সাত দিন পরও কোনও খোঁজ পাওয়া যায়নি ওই গৃহবধূর।

তবে, রিষড়া পুরসভার সিসি টিভি ফুটেজ পরীক্ষা করে কিছু তথ্য পুলিশের হাতে উঠে এসেছে। সিসি টিভি ফুটেজ পরীক্ষা করে দেখা গেছে, একটি অ্যাপ ক্যাব ১২ জানুয়ারি সকাল নটা নাগাদ রিষড়ায় এসেছিল। সেই গাড়ির নম্বর দেখে অ্যাপ ক্যাব মালিকের সঙ্গে যোগাযোগ করে পুলিশ। জানা গিয়েছে, কলকাতা থেকে দুই যুবক ওলা নিয়ে রিষড়া আসেন। রিষড়ায় এক মহিলাকে গাড়িতে তুলে তাঁরা খড়্গপুর চলে যান। পুলিশের অনুমান ওই দুই যুবকের সঙ্গে সম্ভবত গুজরাতে চলে গিয়েছেন গৃহবধূ কবিতা। দু'এক দিনের মধ্যেই তাঁর খোঁজ পাওয়া যেতে পারে বলেও মনে করছে পুলিশ।

কবিতার স্বামী ধর্মেন্দ্র পুলিশকে জানিয়েছেন যে, তাঁর স্ত্রীর কাছে একটি ফোন নম্বর ছিল। তবে পুলিশের অনুমান, কবিতা অন্য একটি নম্বরও ব্যবহার করতেন। আর সেই নম্বর থেকেই গোপনে প্রেমিকের সঙ্গেও যোগাযোগ রাখতেন।

ধর্মেন্দ্র জানান, প্রায় পনেরো বছর আগে কোন্নগরের চটকল এলাকার বাসিন্দা কবিতাকে ভালোবেসে বিয়ে করেন তিনি। মাঝেও একবার এক যুবকের সঙ্গে মেলামেশা নিয়ে তাঁদের মধ্যে অশান্তি হয়। তাঁদের তেরো বছরের ছেলে এবং ছয় বছরের মেয়ে রয়েছে। স্বামীর করুন আবেদন, যে কোনও ভাবে পুলিশ যেন তাঁর সন্তানদের‌ মাকে ফিরে পেতে সাহায্য করে

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours