১. মেষ রাশি :- আজ আপনার কোনো আশা পূরণ পারে। আজ আপনার আর্যহিক দিক ভালো যাবে। অপ্রয়োজনীয় কোনো কথায় মাথা না ঘামানোই ভালো হবে।নিজের কোনো কাছের লোকের দুঃসংবাদে ভেঙে পড়তে পারেন।

২. বৃষ রাশি :- আজ অতিরিক্ত খরচের জন্য বাড়িতে অশান্তি হতে পারে। অতিরিক্ত লোভের কারণে বিপদে পড়তে পারেন। যারা বেকার তাদের নতুন চাকরির সুযোগ আসতে পারে। আজ বিবাদের যোগ রয়েছে। আজ সন্তানের জন্য মানসিক শান্তি লাভ হবে।৩. মিথুন রাশি :- আজ পারিবারিক সম্পত্তি নিয়ে ভাই ও বোনের মধ্যে ঝামেলা হতে পারে। স্ত্রীর উপর অভিমান হতে পারে। ব্যাবসায় নিজের বুদ্ধির জোরে বাধা কাটাতে পারবেন। যারা উচ্চশিক্ষার সাথে যুক্ত তাদের জন্য সময়টা ভালো নয়। বিবাহিত জীবনে অশান্তি দেখা দিতে পারে।

৪. কর্কট রাশি :- আজ বন্ধু মহলে আপনার বদনাম হতে পারে। অযথা অর্থ খরচ বন্ধ করুন। প্রেমে হতাশা জুটতে পারে। মাথায় ছোট লাগতে পারে। ধার্মিক কারণে খরচ বৃদ্ধি পেতে পারে। আজ যে কোনো দরকারি কাজ মেটাবার জন্য উপযুক্ত দিন। আজ কোনো প্রকার ব্যবসায় বিনিয়োগ করা ঠিক হবে না।

৫. সিংহ রাশি :- আজ বাড়ির কোনো সদস্য কাজের উদেশ্যে বাইরে যাবার ফলে মানসিক কষ্ট পাবেন। আজ মাতা পিতার সাথে ভালো সম্পর্ক থাকবে। আজ আবেগের বসে কোনো কাজ না করাই ভালো হবে। আজ অল্প সঞ্চয় নিয়ে পরিবারে অশান্তি হতে পারে।

৬. কন্যা :- আজ ভাইয়ের সাথে অশান্তি হতে পারে। যারা উচ্চশিক্ষার সাথে যুক্ত তাদের জন্য সময়টা ভালো নয়। বিবাহিত জীবনে অশান্তি দেখা দিতে পারে। আজ অর্থ উপার্জনের তুলনায় ব্যায় বেশি হতে পারে। শারীরিক ব্যাথা বৃদ্ধি পেতে পারে।

৭. তুলা রাশি :- আজ রক্তপাত থেকে সাবধান থাকুন। আজ ধার্মিক আলোচনা আপনার ভালো লাগবে। আজ দাম্পত্য জীবনে শান্তি থাকবে। আজ অল্প সঞ্চয় নিয়ে পরিবারে অশান্তি হতে পারে। কোনো আইনি ঝামেলা থেকে মুক্তি পেতে পারেন। চিকিত্‍সার জন্য খরচ বৃদ্ধি পেতে পারে।

৮. বৃশ্চিক :- আজ স্ত্রীর সাথে সম্পর্কের উন্নতি হবে। আজ শারীরিক ও আর্থিক দিকে নজর রাখুন। আজ সকল কাজের জন্য সময় লাগতে পারে। পরিবারের সদস্যদের সাথে সুন্দর ভালোবাসার মুহূর্ত কাটান। আজ কোনো কারণেই প্রতিবেশীদের সাথে বিবাদে যাবেন না। অতিরিক্ত রাগের জন্য নিজের ক্ষতি হতে পারে।

৯. ধনু রাশি :- আজ নিজের সাস্থের দিকে খেয়াল রাখুন। নতুন প্রেমের সম্পর্কে না জড়ানোই ভালো। আপনার পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের নতুন দিক সৃষ্টি হবে। স্ত্রীর দ্বারা ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। আজ হঠাত্‍ কোনো কিছুর প্রাপ্তি হতে পারে।

১০. মকর :- আজ মাথা গরমের জন্য কাজের ক্ষতি হতে পারে। আজ আপনার শরীর খারাপ হতে পারে। আপনি আপনার প্রিয় মানুষটির কাছ থেকে ভালোবাসা পেতে পারেন। প্রেমে বাঁধা মানসিক অবসাদ আন্তে পারে। কোনো দরকারে আপনার নিকট আত্বিয়ের সাহায্য পেতে পারেন। আলোচনার মাধ্যমে সফলতা আসবে।

১১. কুম্ভ :- আজকের দিনটি ভালো মন্দ মিশিয়ে কাটবে। সন্তানকে ঘিরে সংসারে বিবাদ হতে পারে। আজ প্রতিবেশীদের সাথে ভালো সম্পর্ক থাকবে। আজ সকলের কাছে আপনার গ্রহণযোগ্যতা বৃদ্ধি পাবে। আজ কোনো নতুন সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। পায়ের কোনো সমস্যা দেখা দিতে পারে। স্ত্রীর জন্য খরচ বৃদ্ধি পাবে।

১২. মীন :- আজ যে কোনো দরকারি কাজ মেটাবার জন্য উপযুক্ত দিন। নিজের ব্যাক্তিগত জীবনের সাথে পেশাগত জীবন এক করবেন না। জীবনে উন্নতির গতি ফিরতে পারে। দিনটি অলসতার মধ্যে দিয়ে কাটবে। আর্থিক পরিস্থিতির উন্নতির দিকে যাবে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours