হাতের তালুতে সুইসাইড নোট লিখে আত্মহত্যা করলেন এক তরুণী। বাম হাতের তালুতে লেখা আছে মৃত্যুর জন্য দায়ী শাশুড়ি। সে গলায় গামছা পেঁচিয়ে ঝুলে পড়ে। মেয়েটির বাবা টলিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন। গ্রেফতার স্বামী ও শাশুড়ি।

২০ বছর বয়সী একটি মেয়ে ভাইফোঁটায় তার বাপের বাড়িতে গিয়েছিল।তার স্বামী তাকে নিতে গেলেও সে ফিরে আসেননি। সন্ধ্যায় নিজের মত করে ফিরে আসে। বাড়ি ফেরার সময় নিয়ে এ ঘটনা ঘটে বলে অভিযোগ। মেয়েটি তার শাশুড়ির সঙ্গে তর্ক শুরু করে। ছেলের ব্যবসায় লোকসান হয়েছে বলে তোলপাড় শুরু করেন শাশুড়ি। সকালে মোবাইলের দোকান থেকে বের হয়ে স্ত্রীকে নিতে গেলেও তিনি ফিরে আসেননি। ক্রেতা দোকানে আসে এবং ফিরে যায়। এ নিয়ে তর্ক-বিতর্কের পর আত্মহত্যা করেছে ২০ বছরের এক তরুণী।

পারিবারিক সূত্রে জানা গেছে, মৃতা ২ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। কালীপুজোর পরের দিন বাপের বাড়ি গেল। অর্থাত্‍ ৫ নভেম্বর। বাপের বাড়ি রওনা হওয়ার আগে শাশুড়িকেও বলেছিল সে ভাইফোঁটা দিয়ে ফিরবে। ১০ নভেম্বর সকালে স্বামীকে নিতে গেলেও আর ফেরেননি। তারপর থেকেই সংসারে অশান্তি। মৃতার বাবার অভিযোগের ভিত্তিতে গোটা বিষয়টি খতিয়ে দেখছে টলিগঞ্জ থানার পুলিশ। ইতিমধ্যে মৃতার স্বামী ও শাশুড়িকে আটক করা হয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours