বিয়ের প্রস্তাব নাকচ করে দেওয়ায় প্রেমিকের মুখে অ্যাসিড ছোড়ার অভিযোগ উঠল বছর পঁয়ত্রিশের মহিলার বিরুদ্ধে। কেরলের তিরুঅনন্তপুরমের ঘটনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বছর আঠাশের ওই যুবক স্থানীয় মেডিক্যাল কলেজে চিকিত্‍সাধীন। তাঁর একটি চোখের দৃষ্টিশক্তি নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। ঘটনাটি ১৬ নভেম্বরের।অভিযোগ দায়ের হয় শনিবার। রবিবার শিবা সন্তোষ নামে অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, জখম যুবকের সঙ্গে শিবার সমাজমাধ্যমের আলাপ গড়িয়েছিল প্রেমের সম্পর্কে। একসঙ্গে থাকবেন বলে শিবা আদিমালি থেকে কাজ নিয়ে তিরুঅনন্তপুরে চলে আসেন। কিন্তু তাঁর আগে বিয়ে হয়েছে, দু'টি সন্তানও রয়েছে— সে কথা জেনে বেঁকে বসেন যুবক।

পরে অন্য এক জনের সঙ্গে বিয়ের কথাবার্তা চলছে জানতে পেরে যুবককে কথা বলার জন্য ডাকেন শিবা। টাকাও দাবি করেন। ১৬ নভেম্বর এক বন্ধু আর জামাইবাবুকে নিয়ে যুবক পৌঁছন আদিমালির কাছের একটি গির্জায়। সেখানেই শিবা অ্যাসিড নিয়ে হামলা করেন বলে অভিযোগ। ছিটিয়ে পড়ায় অল্প-বিস্তর দগ্ধ হন নিজেও।
পুলিশের দাবি, ঘটনার পরে শিবা ফেরার ছিলেন। থাকছিলেন স্বামীর পরিবারের সঙ্গে। রবিবার সেখান থেকে তাঁকে গ্রেফতার করা হয়। ঘটনাস্থলের নজরদারি ক্যামেরার ফুটেজে শিবার বিরুদ্ধে হামলার প্রমাণ মিলেছে বলে জানানো হয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours