রাতের অন্ধকারে প্রাক্তন স্ত্রীর উপর অ্যাসিড হামলা চালায় এক ব্যক্তি। গত ২৩ সেপ্টেম্বর ঘটনাটি ঘটেছে সল্টলেকের আট নম্বর ফুটব্রিজে। তবে মূল অভিযুক্তকে এখনও গ্রেফতার না করা গেলেও সহযোগী রাহুল মণ্ডল ওরফে জুয়েলকে রবিবার রাতে আটক করেছে বিধাননগর পূর্ব থানার পুলিশ।ধৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে আক্রান্ত মহিলার প্রাক্তন স্বামীর কাছে পৌঁছানোর জন্য।

পুলিশ সূত্রে খবর, গত ২৩ সেপ্টেম্বর রাতে অফিসের কাজ সেরে বাড়ি ফিরছিলেন সল্টলেকের সরকারি অফিসের কর্মী এক মহিলা। কেষ্টপুরে বাড়ি যাওয়ার জন্যে প্রতিদিনের মত সেদিনও সল্টলেকের আট নম্বর ফুটব্রিজ ব্যবহার করেছিলেন তিনি। সেই সময় ফুটব্রিজের উপরে দাঁড়িয়ে ছিল মহিলার প্রাক্তন স্বামী এবং তার এক পরিচিত ব্যক্তি। ফুটব্রিজ পার হওয়ার সময় মহিলার প্রাক্তন স্বামী তাঁর মুখে অ্যাসিড ছুড়ে পালিয়ে যায়। সেই সময়ই বিধাননগর পূর্ব থানায় অভিযোগ জানান ওই মহিলা। তদন্ত শুরু করে পুলিশ জানতে পারে দুই বছর আগে স্বামীর সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ হয় মহিলার। এরপর থেকেই তদন্ত শুরু করে বিধাননগর পূর্ব থানার পুলিশ। এরপর সূত্র মারফত খবর পেয়ে গতকাল রাতে গাইঘাটা অঞ্চলে হানা দেয় পুলিশ। সেখান থেকে অভিযুক্ত রাহুল মণ্ডল ওরফে জুয়েলকে গ্রেফতার করে তারা।

পুলিশ সূত্রে খবর, এই ব্যক্তি ঘটনার রাতে (২৩ সেপ্টেম্বর) মহিলার প্রাক্তন স্বামীর সহকারী হিসাবে কাজ করেছিল। সেদিন দু'জনে বনগাঁ থেকে ট্রেনে করে কলকাতা আসে। তারপর থেকে বাসে করে সল্টলেকের ফুটব্রিজে আসে অভিযুক্তরা। আগে থেকেই তারা জানত ওই মহিলা কখন ফিরেবেন। এরপরই মহিলার উপর অ্যাসিড হামলা করে পালিয়ে যায় দু'জনেই। পুলিশের জেরায় এর সত্যতা স্বীকার করেছে অভিযুক্ত রাহুল। তবে কি কারণে এই হামলা সেই বিষয় খতিয়ে দেখছে পুলিশ। সেই সঙ্গে তল্লাশি চলছে ঘটনার মূল অভিযুক্ত মহিলার প্রাক্তন স্বামীর খোঁজে।


 Information source-  প্রথম কলকাতা 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours