আরিয়ান কাণ্ড থেকে সরিয়ে দেওয়া হল তদন্তকারী অফিসার সমীর ওয়াংখেড়েকে। তাঁর বিরুদ্ধে ৮ কোটি টাকার তোলাবাজির অভিযোগ উঠেছে। তাই NCB-র তরফে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শাহরুখপুত্রের মাদক কাণ্ড সহ আরও কয়েকটি মামলার তদন্তের জন্য গঠন করা হল বিশেষ টিম।

নেতৃত্বে থাকছেন সিনিয়র আধিকারিক সঞ্জয় সিং। সঞ্জয় সিং ওডিশা ক্যাডারের ১৯৯৮ সালের ব্যাচের অফিসার। ওয়াংখেড়েকে দিল্লিতে বদলি করে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

২ অক্টোবর মুম্বইয়ের বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজে এনসিবি হানার নেপথ্যে ছিলেন সমীর ওয়াংখেড়ে। তাঁর নেতৃত্বেই তদন্ত শুরু হয় আরিয়ান মামলার। তারপর থেকেই একের পর এক অভিযোগ উঠছে তাঁর বিরুদ্ধে। ২৫ কোটি টাকা ঘুষ নিয়ে আরিয়ান মামলার দফারফা করার অভিযোগও আনা হয় ওয়াংখেড়ের বিরুদ্ধে। আবার অর্থের বিনিময়ে সাক্ষী জোগাড়ের অভিযোগও ওঠে।এর মধ্যেই আবার মহারাষ্ট্র সরকারের মন্ত্রী নবাব মালিক সোশ্যাল মিডিয়ায় পুরনো একটি বার্থ সার্টিফিকেট শেয়ার করেন। যেখানে সমীর ওয়াংখেড়ের বাবার নাম দাউদ ওয়াংখেড়ে হিসেবে দাবি করা হয়। পরে আবার জাল তফশিলি সার্টিফিকেট জমা দিয়ে চাকরি পাওয়ার অভিযোগও আনা হয় ওয়াংখেড়ের বিরুদ্ধে।

যদিও এই সমস্ত অভিযোগ মানতে অস্বীকার করেন সমীর ওয়াংখেড়ে। পাল্টা অভিযোগ করে তিনি বলেন যে আরিয়ান খানের গ্রেপ্তারির পর থেকেই তাঁকে নানাভাবে টার্গেট করা হচ্ছে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours