সারমেয়দের উপর অত্যাচারের ঘটনা এই প্রথম নয়। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে মাঝে মধ্যেই এই ঘটনার কথা প্রকাশ্যে আসে। কালীপুজোর রাতে কুকুরদের মারধর ও বিষ খাইয়ে খুনের চেষ্টার অভিযোগকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছিল হাওড়ায়। জানা যায়, কয়েকজন বেশ কয়েকটি সারমেয়কে ডেকে নিয়ে যায়।সেখানে তাদের মারধর করা হয়। খাবারে মিশিয়ে দেওয়া হয় বিষ।

এবার একসঙ্গে ৫ কুকুরছানাকে বিষ খাইয়ে খুনের অভিযোগে তোলপাড় শোভাবাজার সংলগ্ন রামধন খান লেন। ইতিমধ্যেই এই ঘটনায় জোড়াবাগান থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। শুরু হয়েছে তদন্ত। অভিযুক্তদের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন পশুপ্রেমীরা।জানা গিয়েছে, বুধবার সকালে রামধন খান লেনে রাস্তার পাশেই ৫ টি কুকুরছানা পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। কাছে যেতেই বোঝা যায় যে সেগুলির মৃত্যু হয়েছে। এক সঙ্গে ৫ টি কুকুরছানার মৃত্যুতে স্বাভাবিকভানেই তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়।

অভিযোগ ওঠে, পরিকল্পনা মাফিক বিষ খাইয়ে খুন করা হয়েছে প্রাণীগুলিকে। এরপরই এলাকার পশুপ্রেমীরা জোড়াবাগান থানার দ্বারস্থ হয়। লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। স্থানীয়দের কথায়, মৃত কুকুরগুলি একেবারেই ছোট। এলাকার বাসিন্দারাই সকলে মিলে তাদের খেতে দিত। সকলের প্রিয়ই ছিল কুকুরছানাগুলি। কে বা কারা এই কাজ করল, তা বুঝে উঠতেই পারছে না কেউ। প্রত্যেকের দাবি অবিলম্বে অভিযুক্তদের শনাক্ত করতে হবে ও উপযুক্ত শাস্তি দিতে হবে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours