আরিয়ান খান মাদক কাণ্ডে গ্রেফতার হওয়ার পর থেকেই ঘুরে ফিরে আসছে এই নাম। জানা গিয়েছে পরিচয়ও। পূজা হলেন শাহরুখের ম্যানেজার। ইনস্টাগ্রামেও তাঁর অ্যাকাউন্ট ভেরিফায়েড। ২০১২ সাল থেকে শাহরুখের ম্যানেজার হিসেবে কাজ করছেন পূজা। শনিবার সকালেই এনসিবি অফিসে দেখা যায় পূজাকে।কোনও কোনও সংবাদমাধ্যমে প্রকাশ করা হয় পূজাকে তলব করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। ডেকে পাঠিয়েছে জিজ্ঞাসাবাদের জন্য। সত্যিই কি তাই? প্রকাশ্যে আসল কারণ।

এনসিবি’র তরফে জানানো হয় পূজা তাদের দফতরে পৌঁছেছিলেন আরিয়ানের মেডিক্যাল হিস্ট্রি ও শিক্ষাগত যোগ্যতার নানাবিধ প্রমাণ পত্র দিতে। ওই সব নথিই শাহরুখের বাড়ি মন্নতে পৌঁছে বৃহস্পতিবার চেয়েছিলেন এনসিবি কর্মকর্তারা। এই নিয়ে দ্বিতীয়বার আরিয়ানের সমস্ত প্রমাণপত্র জমা করল তাঁর পরিবার। আরিয়ান গ্রেফতারির পর থেকেই অন্তরালে ছিলেন এসআরকেসহ গোটা পরিবার। সম্প্রতি যদিও ছেলের সঙ্গে দেখা করেছেন শাহরুখ। এই গোটা সময়টা এনসিবি ও খান পরিবারের যোগাযোগের মাধ্যম ছিলেন পূজাই। এমনকি এনসিবি অফিসের বাইরে এক গাড়িতে তাঁর মাথায় হাত দিয়ে বসে থাকার ছবিও ভাইরাল হয়েছিল। প্রথমে ধারণা করা হয়েছিল, গাড়িতে বসে আছেন মা গৌরী খান। কিন্তু পরবর্তীতে জানা যায়, গৌরী নন, ছিলেন পূজা।

বৃহস্পতিবার মুম্বইয়ের আর্থার রোড জেলে আরিয়ানের সঙ্গে প্রথমবার দেখা করতে যান তাঁর তারকা বাবা শাহরুখ খান। তিনি একা নন। শাহরুখের সঙ্গে গিয়েছিলেন আইনজীবীদের একটি দল। ১৫ মিনিট জেলের ভিতরে ছেলের কাছে ছিলেন শাহরুখ। তার সঙ্গে কথা বলেন। কিন্তু কী কথা হয়েছে তা নিয়ে এখনও কিছু জানাতে রাজি নন কেউ। বুধবার মুম্বইয়ের স্পেশ্যাল কোর্টে শুনানি ছিল আরিয়ানের। জামিনের আবেদন করা হয়েছিল। কিন্তু সেই আবেদন নাকচ করে দেয় আদালত। আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে এবং সিনিয়র কাউনসেল অমিত দেশাই এরপর জামিনের জন্য আবেদন জানিয়েছেন মুম্বই হাই কোর্টের জাস্টিস নিতিন সাম্ব্রের কাছে। ২৬ অক্টোবর ওই মামলার শুনানির দিন ধার্য করা হয়েছে।

এরই পাশাপাশি মাদক কাণ্ডে নাম জড়িয়ে গিয়েছে আরও এক অভিনেতার। তিনি আরিয়ানের বন্ধু অনন্যা পাণ্ডে। সব মিলিয়ে বেশ অশান্ত বলিউড।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours