সুভাষ চন্দ্র দাশ,ক্যানিং -উপনির্বাচনের প্রাক্কালে আগ্নেয়াস্ত্র উদ্ধার কে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো এলাকায়। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে বাসন্তী থানার অন্তর্গত সাতকেওড়া ( হায়দার মোড়)এলাকায়।ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ দুটি বন্দুক সহ এক দুষ্কৃতিকে গ্রেফতার করেছে।উল্লেখ্য রাত পোহালেই গোসাবা বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের ভোট গ্রহণ পর্ব শুরু হবে।১২৭ গোসাবা বিধানসভা কেন্দ্র ১৬ টি গ্রাম পঞ্চায়েত নিয়ে গঠিত। এরমধ্যে গোসাবা থানার অন্তর্গত ১৪ টি এবং বাসন্তী থানার অন্তর্গত ২ টি গ্রাম পঞ্চায়েত রয়েছে। শনিবার সকাল থেকে উপনির্বাচনের ভোট গ্রহণ পর্ব শুরু হবে।আর সেই উপনির্বাচনের প্রাক্কালেই বড়সড় সাফল্য পেল বারুইপুর পুলিশ জেলার অধিনস্ত বাসন্তী থানার পুলিশ।দুটি বন্দুক সহ একজন দুষ্কৃতি কে গ্রেফতার করলো বাসন্তী থানার পুলিশ।
পুলিশ সুত্রে জানাগিয়েছে শুক্রবার দুপুর নাগাদ বিশেষ সূত্রে বাসন্তী থানার পুলিশ খবর পায় থানা এলাকার সাতকেওড়া ( হায়দার মোড়) গ্রামের বাসিন্দা হান্নান মোল্লা বেশ কিছু বন্দুক অসত্‍ উদ্দেশ্যে জড়ো করেছে।এমন খবর পাওয়ার সাথে সাথে বাসন্তী থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে হাজীর হয়। সেখানে হান্নান মোল্লার বাড়িতে তল্লাশি অভিযান শুরু করে।তল্লাশি অভিযান চালিয়ে দুটি দেশজ বন্দুক উদ্ধার করে পুলিশ। গ্রেফতার করে হান্নান মোল্লাকে।
কোথা থেকে বন্দুক গুলি আনা হয়েছে, কেনই বা জড়ো বন্দুক করেছিল এবং এই ঘটনার সাথে অন্য আর কেউ জড়িত রয়েছে কিনা সে বিষয়ে ধৃতকে জিঞ্জাসাবাদ করে তদন্ত শুরু করেছে বাসন্তী থানার পুলিশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours