রাতের শহরে শুট আউট! গুলিতে প্রাণ গেল বিজেপি নেতার

ফের শুট আউট রাতের শহরে। এবার বিজেপির নেতাকে গুলি করে খুন করার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের ইটাহারে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস।বিজেপির অভিযোগ, মিঠুন ঘোষ নামে ৩২ বছরের বিজেপি নেতাকে বাড়ির সামনেই গুলিতে ঝাঁঝরা করে দেয় দুষ্কৃতিরা।বিজেপির যুব মোর্চার উত্তর দিনাজপুর জেলার সভাপতি ছিলেন তিনি। বাড়ি ইটাহার থানার রাজগ্রামে। রবিবার রাতের এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়।

পরিবার সূত্রে খবর, রাত দশটা নাগাদ বাড়ি ফেরার পর মিঠুনের ফোনে একটি ম্যাসেজ আসে। সেই ম্যাসেজ দেখেই তড়িঘড়ি বেরিয়ে যায় সে। এরপরেই আচমকা গুলির শব্দ শুনতে পান এলাকাবাসীরা। বেরিয়ে দেখা যায় রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েছেন বিজেপির যুব মোর্চার উত্তর দিনাজপুর জেলার সভাপতি। সেই মুহূর্তেই তাঁকে রায়গঞ্জে মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যান পরিবারের লোকও স্থানীয় বাসিন্দারা। এরপরেই চিকিত্‍সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনাস্থলে এসে পৌঁছায় ইটাহার থানার পুলিশ। পরিবারের অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতিদের গুলিতেই মৃত্যু হয়েছে মিঠুনের। তবে কারা কি কারণে গুলি চালালো তা জানতে তদন্ত শুরু করেছে ইটাহার থানার পুলিশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours