রবিবার সকালে এক মর্মান্তিক ঘটনার স্বাক্ষী থাকল উত্তরপ্রদেশের বিজনোর। গলায় ফাঁস দিয়ে হত্যা করা হল জাতীয়স্তরের এক খো খো খেলোয়াড়কে। তাঁর পরিবারের অভিযোগ, ওই খেলোয়াড়কে ধর্ষণ করে তারপর খুন করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, বিজনোর রেল স্টেশনের কাছেই রেললাইনের ধরে গুরুতর আহত অবস্থায় পরে থাকতে দেখা যায় ওই খেলোয়াড়কে। তাঁর বাড়ি কুটিয়া কলোনিতে। এক স্কুলে বায়োডেটা জমা দিতে গত শুক্রবার সকালে বাড়ি থেকে বের হয়েছিলেন বছর ২৪-এর ওই খেলোয়াড়। রাত হয়ে গেলেও সে বাড়ি না ফেরায় তাঁর সঙ্গে ফোন যোগাযোগ করার চেষ্টা করতে থাকেন বাড়ির লোকরা। কিন্তু সে সময় ফোনটি বন্ধ ছিল। তার বেশ কয়েক ঘণ্ট পরে স্থানীয় এক মহিলা রেললাইনের পাশে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখেন ওই খেলোয়াড়কে। তখন তাঁর গলায় জড়ানো ছিল একটা ওড়না। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। চিকিত্‍সকরা জাতীয়স্তরের খেলোয়াড়কে মৃত বলে ঘোষণা করেন ।

মৃত ওই খেলোয়াড়ের বোন জানান , আগামী নভেম্বর মাসে দিদির বিয়ে হওয়ার কথা ছিল। মেয়ের এমন মর্মান্তিক ঘটনায় শোকে বিহ্বল হয়ে গিয়েছেন পরিবারের সদস্যেরা। এই ঘটনা প্রসঙ্গে বিজনোরের সার্কল অফিসার কুলদীপ সিং বলেন তদন্ত শুরু হয়েছে এবং দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। নাজিবাবাদ জিআরপি-র তরফ থেকে একটি এফআইআরও দায়ের করা হয়েছে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours