টোকিও অলিম্পিকের তৃতীয় স্থান নির্ধারক ম্যাচ গ্রেট ব্রিটেনের বিরুদ্ধে রুদ্ধশ্বাস ম্যাচ হারতে হয়েছে ভারতের মহিলা হকি দলকে। ফলে এক চুলের জন্য ঐতিহাসিক ব্রোঞ্জ পদক হাতছাড়া হয় রানি রামপাল। তাতে হতাশ না হয়ে বরং ওমেন ইন ব্লু-র লড়াইকে কুর্নিশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টোকিও অলিম্পিকে ভারতীয় মহিলা হকি দলের পারফরম্যান্সে মুগ্ধ হয়েছেন দেশের ক্রীড়াপ্রেমী থেকে রথী-মহারথীরা। আমোদিত হয়েছে সোশ্যাল মিডিয়া।


প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

টোকিও অলিম্পিকের তৃতীয় স্থান নির্ধারক ম্যাচে গ্রেট ব্রিটেনের বিরুদ্ধে হেরে যাওয়া ভারতীয় মহিলা দলের পাশে দাঁড়িয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ২ গোলে পিছিয়ে পড়ার পর ম্যাচে যেভাবে ফিরে আসেন রানি রামপালরা সেই লড়াইকে কুর্নিশ করেছেন মোদী। ওমেন ইন ব্লু নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করেছেন বলেও লিখেছেন প্রধানমন্ত্রী। রানি রামপালদের সাফল্য দেশের নারীশক্তিকে উদ্বুদ্ধ করবে বলে মনে করেন নরেন্দ্র মোদী।



অনুরাগ ঠাকুর

ব্রোঞ্জ জিততে না পারলেও টোকিও অলিম্পিকে ভারতীয় মহিলা হকি দলের লড়াই যুগ যুগ ধরে মনে রাখা হবে বলে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন অনুরাগ ঠাকুর। এখান থেকে দেশের মহিলা হকিতে নতুন যুগের সূচনা হবে বলেও লিখেছেন দেশের ক্রীড়ামন্ত্রী। রানি রামপালদের পারফরম্যান্সে গোটা দেশ গর্বিত বলেও জানিয়েছেন অনুরাগ।





কিরেণ রিজিজু

গ্রেট ব্রিটেনের বিরুদ্ধে হারে ভারতীয় মহিলা হকি দলের ভেঙে পড়ার কোনও কারণ নেই বলে জানিয়েছেন দেশের প্রাক্তন ক্রীড়ামন্ত্রী কিরেণ রিজিজু। বিশ্বের চার নম্বর দলের মধ্যে জায়গা করে নেওয়াও যে মুখের কথা নয়, তাও জানিয়েছেন দেশের বর্তমান আইনমন্ত্রী। সবশেষে ভারতীয় মহিলা হকি দলকে শুভেচ্ছা জানিয়েছেন রিজিজু।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours