তৃণমূলে থাকাকালীন বাবুলের সঙ্গে সম্পর্ক ছিল সাপে-নেউলের। কিন্তু বিজেপির জার্সি পরার পর থেকেই জিতেন্দ্র তিওয়ারির সঙ্গে ভালো সম্পর্ক তৈরি হয় আসানসোলের সাংসদের। কিন্তু আচমকাই গতকাল বাবুলের দল ও সাংসদ পদ ছাড়ায় নানা প্রশ্ন সামনে উঠে এসেছে যার মধ্যে অন্যতম হলেন আসানসোলের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারি। তিনি অবশ্য জানিয়েছেন বাবুলের অন্য কারণে বা ব্যক্তিগত মতেই দল ছেড়েছেন, এর জন্য তাঁর কোনও ভূমিকা বা কারসাজি নেই।


জিতেন্দ্র কিছুটা হলেও বিমর্ষ হয়েছেন বাবুলের দল ছাড়ায়। একদা তৃণমূল ছেড়ে বিজেপিতে আসার অন্যতম কাঁটা ছিল বাবুল, কিন্তু সেটাকে গুরুত্ব দিচ্ছেন না আসানসোলের প্রাক্তন মেয়র। তিনি মনে করেন তখন ভিন্ন রাজনৈতিক মতে বিশ্বাসী ছিলেন বলেই এটা হয়েছে। কিন্তু এখন দু'জনেই একই দলে রয়েছেন। তাই বাবুলের এই সিদ্ধান্তে কিছুটা দুঃখিত জিতেন্দ্র। তিনি জানিয়েছেন, 'আসানসোলের সাংসদ হিসাবে ওঁর অনেক কিছু দেওয়ার আছে। ওঁর সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক খারাপ ছিল না। সেটা আমি জানি।' সম্পূর্ণটাই রাজনৈতিক কারণে হয়েছে বলেও জানিয়েছেন জিতেন্দ্র।

জিতেন্দ্র আক্ষেপের সুরেই জানিয়েছেন, 'ওঁর ফেসবুক পোস্টের খবর সংবাদমাধ্যমে জানলাম। এটা কোনও মতেই আসানসোলের জন্য ভাল হল না। গত ২৬ তারিখ ওঁর সঙ্গে কথা হয়েছিল। আমি জানতে চাইলাম, দাদা কবে আসছ? তখন উনি বললেন, আমি যাব। আবার একসঙ্গে ঘুরব। কেন এটা হল জানি না। যতক্ষণ কথা না হচ্ছে ততক্ষণ বলতে পারব না। তবে উনি রাজনৈতিক পরিসরে থাকলেই ভাল হয়। সাংসদ হিসাবে আসানসোল হিসাবে ওঁর অনেক দেওয়ার আছে।' তিনি আরও জানিয়েছেন, 'আমি মনেপ্রাণে চাইব উনি যেন সাংসদ পদ যেন না ছাড়েন। রাজনীতি যেন না ছাড়েন। কী কারণে এটা হল এটা সঠিক ভাবে উনি বলতে পারবেন। আমি তা জানার চেষ্টা করব। আমরা চাইব, উনি যেন সাংসদ থাকেন। বাড়িতে পাঁচটা ভাই থাকলে তাঁদের মধ্যে অনেক কিছু হয়ে থাকে। ওঁর সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক খারাপ ছিল না। সেটা আমি জানি। আমি কোনও ভাবেই এর কারণ নই।'
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours