২০ বছরের তরুণীকে দু'বছর ধরে লাগাতার গণধর্ষণ। ২০১৯ সাল থেকে ওই তরুণীকে ধর্ষণের অভিযোগ ওঠে‌। রাজস্থানের মালাখেরা থানায় প্রথমে অভিযোগ জানাতে গেলে এফআইআর নেয়নি পুলিশ। দু'বছর পর গত ২৮ জুন ফের অভিযোগ জানালে অবশেষে এফআইআর দায়ের করে পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তদের।

জানা গিয়েছে, ২০১৯ সালের এপ্রিল মাসে পরীক্ষা দিয়ে ফেরার পথে দুই ব্যক্তি বিকাশ এবং ভুরু জাত ওই তরুণীকে আলয়ার থেকে অপহরণ করে। তারপর তিন জন মিলে তাঁকে গণধর্ষণ করে এবং চতুর্থ ব্যক্তি সেখানে উপস্থিত ছিল। অভিযোগ, এই বিষয়ে সেই বছরেরই মে মাসে মালাখেরা থানায় অভিযোগ জানাতে গেলে পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে কোনও এফআইআর দায়ের করেনি। এরপর থেকে লাগাতার ওই তরুণীকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। এমনকি, এই বিষয়ে মুখ খুললে সোশ্যাল মিডিয়ায় ভিডিও ছেড়ে দেওয়ারও হুমকি দেওয়া হয়।

এরপর গত সপ্তাহে একটি ভিডিও তাঁকে পাঠিয়ে গৌতম সৈনি বলে এক যুবক দেখা করতে চাপ দিতে থাকে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়া হয় বলে অভিযোগ জানিয়েছেন ওই তরুণী। এরপরই আলওয়ার জেলার মহিলা পুলিশ স্টেশনে সুপারিটেন্ডেন্ট তেজস্বিনী গৌতমের কাছে অভিযোগ জানান। তারপর গত ২৮ জুন মালাখেরা থানায় অভিযোগ দায়ের করা হয়।

অভিযোগের পরিপ্রেক্ষিতে দুই মূল অভিযুক্ত-সহ মোট তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আলওয়ার (গ্রামীণ) জেলার অফিসার অমিত সিং জানিয়েছেন, দু'বছর আগে অভিযোগ জানানোর পরও কেন কোনও ব্যবস্থা নেওয়া হল না তার নিয়েও তদন্ত করা হবে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours