আমের ঝুড়ির আড়ালে পাচার করা হচ্ছিল গাঁজা। কিন্তু শেষ রক্ষা হল না। ধরা পড়ে গেল মাদক চক্রের পাণ্ডারা। বুধবার এই ঘটনা ঘটেছে ডায়মন্ড হারবার পুলিশ জেলার বিষ্ণুপুর থানার মলঙ্গায়। ৬ জনকে গ্রেফতার করা হয়েছে ওই ঘটনায়। উদ্ধার হয়েছে ৫০ কেজি গাঁজা।

ডায়মন্ড হারবার পুলিশ জেলার স্পেশাল অপারেশন গ্রুপ এবং বিষ্ণুপুর থানার পুলিশ যৌথ তল্লাশিতে নেমে মলঙ্গা এলাকায় ওই ট্রাকটিকে আটক করে। ট্রাকে তল্লাশি চালানোর গাঁজার সন্ধান পাওয়া যায়। পুলিশ সূত্রে খবর, ওই পরিমাণ গাঁজার আনুমানিক মূল্য কয়েক লক্ষ টাকা। পুলিশ জানিয়েছে, ওই গাঁজা ওড়িশা থেকে আনা হচ্ছিল। ধৃত ছ'জনের মধ্যে এক জন ওড়িশার বাসিন্দা। বাকি পাঁচ জন নরেন্দ্রপুর এবং সোনারপুর থানা এলাকার বাসিন্দা।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, মাদক বিক্রির জন্য ট্রাকটি মগরাহাটের উদ্দেশে যাচ্ছিল। পুলিশ আরও জানতে পেরেছে, এই পাচারচক্রের মূল পাণ্ডা নরেন্দ্রপুরেরই বাসিন্দা। ওড়িশা থেকে মাদক এনে বারুইপুর, নরেন্দ্রপুর, ক্যানিং, মগরাহাট, জয়নগর বিষ্ণুপুর, কুলতলি-সহ বিভিন্ন এলাকায় পাচার করত। ডায়মন্ড হারবারের পুলিশ সুপার অভিজিত্‍ বন্দ্যোপাধ্যায় বলেন, ''মাদক পাচার চক্রটি জেলার বিভিন্ন প্রান্তেই জাল বিছিয়েছিল। মগরাহাটে কাদের কাছে তারা মাদক সরবরাহ করত তাও জানার চেষ্টা চলছে।''
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours