প্রেমিক পাত্তা না দেওয়ায় তাকে প্রকাশ্য রাস্তায় ব্লেড মারলেন প্রেমিকা ও তাঁর দাদা। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে হাওড়ার বাঁকড়া এলাকায়। পুলিশ এই ঘটনায় প্রেমিকার দাদাকে আটক করেছে।পুলিশ সূত্রে খবর বাঁকড়ার পেয়াদাপাড়ায় বস্ত্র ব্যবসায়ী ২১ বছরের শেখ আফসার আলির সঙ্গে পাশের মন্ডলপাড়ার বাসিন্দা ১৯ বছরের নাজ খাতুন এক বছর ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন। তাঁদের দুজনকে প্রায়ই প্রকাশ্যে একসঙ্গে দেখা যেত। মঙ্গলবার রাতে শেখ আফসার আলি স্থানীয় ক্লাবে বন্ধুদের সঙ্গে গল্পহুজব করছিলেন। সেই সময়ে তাঁকে ফোন করে ডাকেন তাঁর প্রেমিকা নাজ খাতুন, বলে জানাচ্ছে পুলিস। স্থানীয় বটতলা এলাকায় কিছুক্ষণ পর তাঁদের মধ্যে বচসা শুরু হয় । 
তখন নাজ তাঁর দাদাকে ফোন করে ডেকে আনেন বলে অভিযোগ। পুলিস জানাচ্ছে, এরপর হঠাত্‍ই নাজ আফসারকে ব্লেড দিয়ে আক্রমণ করেন। তাঁর দাদাকে দেখা যায় একইভাবে আফসারকে ব্লেড দিয়ে আঘাত করতে। গোটা ঘটনাটাই এলাকার সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে।
আফসারের বুক এবং ডান হাত থেকে রক্ত ঝরতে থাকে। স্থানীয় বাসিন্দারা সঙ্গে সঙ্গে তাঁকে একটি বেসরকারি নার্সিংহোমে নিয়ে যান। নার্সিংহোম সূত্রে খবর, তাঁর বুকে পাঁচটি এবং হাতে দশটি সেলাই হয়েছে। সেখানে চিকিত্‍সার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়।
এই ঘটনায় আক্রান্ত যুবক বাঁকড়া পুলিশ ফাঁড়িতে লিখিতভাবে অভিযোগ দায়ের করেন। পুলিশ নাজের দাদাকে আটক করে জিজ্ঞাসাবাদ করেছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ইদানিং আফসার ও নাজ এর সম্পর্কে চিড় ধরেছিল। আফসার এই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চেয়েছিলেন। তাতেই ক্ষু্ব্ধ প্রেমিকা প্রতিশোধ নেওয়ার জন্যে তাঁর প্রেমিককে ব্লেড দিয়ে আক্রমণ করেন। কিছুক্ষণ পরে পুলিস গ্রেফতার করে প্রেমিকার দাদাকে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours