দেশ জুড়ে করোনা উদ্বেগের মাঝে ঘরোয়া ক্রিকেট শুরু করতে মরিয়া সৌরভ গাঙ্গুলির বোর্ড। সমস্ত রাজ্য ক্রিকেট সংস্থাগুলিকে ঘরোয়া টুর্নামেন্ট শুরু করার বিষয়ে পরামর্শ চাওয়া হয় বিসিসিআই-এর তরফে। ডিসেম্বর থেকে মার্চের মধ্যে দেশের ৬টি জায়গায় বায়ো-বাবল তৈরি করে টুর্নামেন্ট করতে চায় বিসিসিআই।

সমস্ত স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনগুলিকে চিঠি দিয়ে বিসিসিআই জানিয়েছে, তারা শুধু রনজি ট্রফি কিংবা সৈয়দ মুস্তাক আলি টি-২০ টুর্নামেন্ট আয়োজন করতে পারে। বোর্ডের সেই চিঠির উত্তরে ইতিবাচক মনোভাব বাংলার ক্রিকেটের নিয়ামক সংস্থা ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল-এর।

বোর্ড সচিব জয় শাহকে সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়াকে চিঠিতে লিখেছেন, ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল, সবসময়ই ক্রিকেটের পক্ষে। একই সঙ্গে বর্তমান পরিস্থিতিতে সুরক্ষার বিষয়টিও মাথায় রাখতে হবে।
রনজি ট্রফি অবশ্যই খুব গুরুত্বপূর্ণ টুর্নামেন্ট। তবে শর্টার ফরম্যাটে টুর্নামেন্ট দিয়ে শুরু করাই ভাল। অর্থাত্ সৈয়দ মুস্তাক আলি টি-২০ দিয়ে।
সেই সঙ্গে আমরা বিসিসিআই-এর ঘরোয়া টুর্নামেন্ট আয়োজন করতে তৈরি। কারণ, স্বাস্থ্য বিশেষজ্ঞদের পরামর্শ নিয়ে বায়ো-বাবল সম্পর্কে আমাদের সম্যক ধারণা রয়েছে।
সফলভাবে ঘরোয়া ক্রিকেট আয়োজনের জন্য আগাম শুভেচ্ছা।

আসলে বায়ো বাবলে ইতিমধ্যেই ইডেন গার্ডেন্সে শুরু হয়েছে ছয় দলীয় বেঙ্গল টি-টোয়েন্টি চ্যালেঞ্জ। বায়ো বাবলে ঘরোয়া ক্রিকেট আয়োজনের ব্যাপারে ড্রেস রিহার্সালটা আগে থেকেই শুরু করে দিয়েছে সিএবি।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours