কোয়ারেন্টিন-কোভিড টেস্ট-সোশ্যাল ডিসট্যান্স পেরিয়ে জৈব সুরক্ষা বলয়ে গোয়ায় শুরু Let's Football...শুরু ইন্ডিয়ান সুপার লিগ সিজন সেভেন। জয় দিয়েই সুপার লিগে অভিযান শুরু করল অ্যান্তোনিও লোপেজ হাবাসের দল। কেরালা ব্লাস্টার্সকে ১-০ গোলে হারাল এটিকে মোহনবাগান। ম্যাচের একমাত্র গোলটি করেন রয় কৃষ্ণা।
দেশের অন্যতম প্রাচীন এবং ঐতিহ্যবাহী ক্লাব গতবারের আই লিগ চ্যাম্পিয়ন মোহনবাগানের সঙ্গে এবার গাঁটছড়া বেঁধেছে গতবারের আইএসএল চ্যাম্পিয়ন এটিকে। এটিকে মোহনবাগান নামে এবার নতুন মোড়কে সুপার লিগে গোয়ার মাটিতে আত্মপ্রকাশ হল শুক্রবার। আর আবির্ভাবেই বাজিমাত্।
গোয়ার বাম্বোলিমে জেএমসি স্টেডিয়ামে সুপার লিগের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছিল এটিকে মোহনবাগান এবং কেরালা ব্লাস্টার্স।শুরু থেকে তুল্যমূল্য এবং হাড্ডাহাড্ডি লড়াই চলল দুই দলের মধ্যে। বেশ কয়েকবার সুযোগ পেলেও কোনও দলে সুযোগ কাজে লাগাতে পারেনি প্রথমার্ধে। রক্ষণ সামলে আক্রমণে উঠতে থাকে দুই দলই। প্রথমার্ধে অবশ্য বলের নিয়ন্ত্রণ কেরালা ব্লাস্টার্সের বেশি ছিল।
দ্বিতীয়ার্ধের ৬৭ মিনিটে রয় কৃষ্ণার দুরন্ত গোলে এগিয়ে যায় এটিকে মোহনবাগান। এরপর গোল শোধের মরিয়া চেষ্টা চালায় কিবু ভিকুনার দল। কিন্তু সমতা ফেরাতে পারেনি। জন্মদিনে কিবু ভিকুনাকে উপহার দিতে পারল না সামাদ, নাওরেম, হুপাররা। আইএসএলের প্রথম ম্যাচেই জয় পেল এটিকে মোহনবাগান।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours