বছর ছেচল্লিশের ব্যবসায়ী নীরজ গুপ্তা। অভিযোগ, বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। তারই জেরে চলছিল গন্ডগোল। শেষমেশ নিজের বান্ধবীর ফিয়ঁসের হাতে খুন হতে হল তাঁকে। দিল্লির ঘটনা। পুলিস জানিয়েছে, বান্ধবীকে কেন্দ্র করে দুই পুরুষের মধ্যে এই রক্তাক্ত ঘটনা। 

মূলত উনত্রিশের ফয়সলকে ঘিরেই এই ধুন্ধুমার। তাঁর ফিয়ঁসের নাম জুবার। ঘটনায় ফয়সল, জুবার ও ফয়সলের মা-কে সন্দেহ করছে পুলিস। পুলিস তিনজনকেই গ্রেফতারও করেছে। পুলিস জানায়, জুবার ট্রেনের প্যান্ট্রি'র কর্মী। সে সুটকেসে করে নীরজের দেহ নিয়ে রাজধানী এক্সপ্রেসে উঠেছিল। গুজরাটের ভারুচের কাছাকাছি একটা  জায়গায় সে ট্রেন থেকে সুটকেসটি ফেলে দেয়। ফয়সলকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে, মূলত তাঁর বিয়ে নিয়ে নীরজের সঙ্গে তাঁর তীব্র বাদানুবাদ হয়। সেখানে উপস্থিত ছিল তাঁর মা ও জুবারও। কথা কাটাকাটির মাঝেই একটি ইট দিয়ে নীরজের মাথায় আঘাত করা হয়। পরে তার পেটে ছুরি মারা হয়। পুলিস ইট ও ছুরি উদ্ধার করেছে।  

বিষয়টি নিয়ে নীরজের স্ত্রী-ই থানায় অভিযোগ জানান। তাঁর অভিযোগের ভিত্তিতেই পুলিস ঘটনার তদন্তে নেমেছে। তিনিই পুলিসের কাছে জানিয়েছেন, তাঁর স্বামীর সঙ্গে ফয়সলের দীর্ঘদিনের সম্পর্ক ছিল। 

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours