আজকের দক্ষিণ ২৪ পরগনা জেলার ১৩২ সাগর ব্লক তৃণমূল যুব কংগ্রেসের আহ্বানে যুব সমাবেশ,
স্থান-কৃষ্ণনগর গান্ধী স্মৃতি সংঘের মাঠে প্রায়াত নিরুপম জানা মঞ্চে,প্রধান বক্তা- শ্রীযুত বঙ্কিমচন্দ্র হাজরা মহাশয়,ওই মঞ্চে উপস্থিত ছিলেন দক্ষিণ ২৪ পরগনা জেলা পরিষদের সদস্য শ্রীযুত মহিতোষ দাস মহাশয়, সাগর পঞ্চায়েত সমিতির সভাপতি শ্রীযুত রাজেন্দ্রনাথ খাঁড়া মহাশয়, শ্রীযুত শ্রীমন্ত কুমার মালী মহাশয় অধ্যক্ষ দক্ষিণ ২৪ পরগনা জেলা পরিষদ,
মৎস্য ও প্রাণিসম্পদ বিকাশ স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ মাননীয় আব্দুল শামির শাহ্, মুড়িগঙ্গা ২ গ্ৰাম পঞ্চায়েতের সম্মানীয় প্রধান মাননীয় গোবিন্দ মন্ডল মহাশয়,পশ্চিমবঙ্গের জন্য বিজেপির ভার্চুয়াল জনসভায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বক্তব্যকে 'দীবাস্বপ্ন' বলে মন্তব্য করেন তৃণমূলের দক্ষিণ ২৪ পরগনা জেলার দলিয় মুখপাত্র ও সাগর বিধান সভার বিধায়ক বঙ্কিম চন্দ্র হাজরা।
আগের ভোটের সময়ে উত্তরবঙ্গে এক আদিবাসীর বাড়িতে খেয়েছিলেন। তারপর কী হয়েছে!' সেই আদিবাসী মহিলাকে আমাদের সরকার চাকরি দিয়েছেন।
এদিনের সভায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বাংলায় আসা নিয়ে বলেন দলিত মেরে দলিত প্রেম ,আদিবাসী কে মেরে আদিবাসী প্রেম এর বিরুদ্ধে ধিক্কার জানাই।
ভারত বর্ষের মাটিতে কৃষকরা মাঠে ফসল ফলায় কষ্ট করে তারা বলেন আমাদের কৃষি ঋণ মুকুব করুন তা না করে কেন্দ্র সরকার কৃষষক দের বঞ্চিত করে যারা শিল্পপ্রতি রা ব্যাংক থেকে কোটি কোটি টাকা ঋণ নিয়েছেন তাদের ছাড় দিচ্ছে ,কিন্তু কৃষকদের কথা একবার ভাবছেন না। একজন কৃষক যদি মারা যায় তাদের পরিবারকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার ২লক্ষ টাকা দিচ্ছে।সেদিনের সিঙ্গুর ,নন্দীগ্রাম থেকে কৃষকদের পাশে দাঁড়িয়ে আন্দোল করে বামফ্রন্ট সরকার কে পরাজিত করে ক্ষমতায়
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours