এই বছর, অর্থাৎ ২০২০ সালে সুশান্ত সিং রাজপুত বেশ কয়েকটি কাজ করার পরিকল্পনা করেছিলেন। আর সেই কাজের কথা তিনি লিখে রেখেছিলেন নিজের ডায়েরিতে। সেই ডায়রির পাতা উদ্ধৃত করেই টাইমস নাও সংবাদমাধ্যম দাবি করেছে, অনেকগুলি স্বপ্নই সুশান্তের পূর্ণ হয়নি।

সেখানে মোট ৫০টি আলাদা আলাদা স্বপ্নের কথা লেখা ছিল। সেখানে উল্লেখযোগ্য ছিল, হলিউড ডেবিউ। তার মানে আন্দাজ করা যেতে পারে, হলিউডে অভিনয় করার প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। সেই সঙ্গে নিজের কন্টেন্ট ক্রিয়েশন টিম ও প্রোডাকশন ইউনিট তৈরির কথা ভেবেছিলেন তিনি।
শুধু ইউনিট বললে অবশ্য ভুল হবে, সুশান্ত চেয়েছিলেন একটি আস্ত ফিল্ম প্রযোজনা সংস্থা তৈরি করতে। আরও অনেকগুলি ইচ্ছা ছিল যা ২০২০ সালে পূরণ করতে চেয়েছিলেন সুশান্ত।


সেই তালিকায় রয়েছে, প্লেন ওড়ানোর শিক্ষা, বাঁ হাতে ক্রিকেটে ব্যাট করা, বাচ্চাদের মহাকাশ সম্পর্কে শিক্ষা দেওয়া, টেনিস খেলা, এমনই অনেক কিছু। মানে, কোথাও বোঝার উপায় নেই, এই বছরই আত্মঘাতী হওয়ার মতো চরম সিদ্ধান্ত তিনি নেবেন।


জুন মাসের ১৪ তারিখে মুম্বইয়ের বান্দ্রার নিজের ফ্ল্যাটে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। সেই থেকেই সুশান্তের মৃত্যু নিয়ে নানারকম রহস্য তৈরি হয়েই চলেছে। সাম্প্রতিক কালে এই ডায়েরির পাতা নতুন করে প্রশ্ন তুলবে, আদৌ মানসিক অবসাদে ভুগছিলেন সুশান্ত?‌
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours