ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর-বালেশ্বর ৬০ নম্বর জাতীয় সড়কের নারায়ণগড় থানার হাঁদলা রাজগড় এলাকায়। জানা গিয়েছে, এদিন ভোররাত নাগাদ ওড়িশার ভুবনেশ্বর থেকে একটি যাত্রীবোঝাই বাস কলকাতার উদ্দেশে রওনা দিয়েছিল।

ভুবনেশ্বর থেকে কলকাতায় আসার পথে উল্টে গেল বাস, আহত একাধিক
ভয়াবহ বাস দুর্ঘটনা


নারায়ণগড়: ভয়াবহ দুর্ঘটনা জাতীয় সড়কে। ভুবনেশ্বর থেকে কলকাতাগামী একটি যাত্রীবোঝাই বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় খড়গপুরের কাছে। বাসের মধ্যে থাকা সব যাত্রীরাই কম বেশি আহত হয়েছেন। দ্রুত তাঁদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে মকরামপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। সেখানে কয়েকজনের অবস্থা আরও সঙ্কটজনক হওয়ায় তাঁদের মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।


ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর-বালেশ্বর ৬০ নম্বর জাতীয় সড়কের নারায়ণগড় থানার হাঁদলা রাজগড় এলাকায়। জানা গিয়েছে, এদিন ভোররাত নাগাদ ওড়িশার ভুবনেশ্বর থেকে একটি যাত্রীবোঝাই বাস কলকাতার উদ্দেশে রওনা দিয়েছিল। সেই সময় খড়গপুর বালেশ্বর ৬০ নম্বর জাতীয় সড়কের নারায়াণগড় থানার হাঁদলা রাজগড়ের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে জাতীয় সড়কের উপর উল্টে যায় সেটি।


বাসের মধ্যে থাকা প্রায় ১৫ থেকে ২০ জন যাত্রী আহত হন বলে খবর। ঘটনাস্থলে পৌঁছয় নারায়ণগড় থানার পুলিশ ও জাতীয় সড়ক কর্তৃপক্ষ। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। বাসের মধ্যে থাকা এক বাসযাত্রী সুবল জানা জানান,”মাঝরাতে আমরা সবাই বাসের মধ্যে ঘুমিয়ে পড়েছিলাম। হঠাৎ করেই ভোরের দিকে বাসটা দোল খেতে শুরু করে। পরে জাতীয় সড়কের উপর উল্টে যায়।” শিবু চক্রবর্তী নামে আরও এক আহত ব্যক্তি বলেন, “ভুবনেশ্বর থেকে হাওড়া যেতাম। হঠাৎ বাসটা উল্টে গেল। যাঁরা ছিলাম সকলের ব্যথা লেগেছে। হাত-পা-মাথায় আঘাত লেগেছে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours