নদিয়ার গোপাল নগর থানার মাঝের গ্রাম এলাকার বাসিন্দা রিয়া বিশ্বাস। তাঁর সঙ্গে বছর দু'য়েক আগে বিয়ে হয় রিপন বিশ্বাসের। বিবাহের পর তাঁদের দাম্পত্য জীবনে তেমন কলহ লক্ষ্য করা না গেলেও শনিবার হঠাৎ ছুরির আঘাতে স্ত্রী রিয়াকে খুন করার অভিযোগ উঠে তাঁর স্বামীর বিরুদ্ধে।

অন্তঃসত্ত্বা স্ত্রীর পেটে একের পর এক ছুরির কোপ, গ্রেফতার স্বামী
নদিয়ায় মৃত্যু


নদিয়া: অন্তঃসত্ত্বা স্ত্রী-র পেটে চাকু মারার অভিযোগ। মৃত্যু মহিলার। ভয়ঙ্কর ঘটনাটি ঘটেছে নদিয়ার গাংনাপুর থানার অনন্তপুর এলাকার। অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।


নদিয়ার গোপাল নগর থানার মাঝের গ্রাম এলাকার বাসিন্দা রিয়া বিশ্বাস। তাঁর সঙ্গে বছর দু’য়েক আগে বিয়ে হয় রিপন বিশ্বাসের। বিবাহের পর তাঁদের দাম্পত্য জীবনে তেমন কলহ লক্ষ্য করা না গেলেও শনিবার হঠাৎ ছুরির আঘাতে স্ত্রী রিয়াকে খুন করার অভিযোগ উঠে তাঁর স্বামীর বিরুদ্ধে। পরিবারের দাবি ভোরবেলায় রিয়ার চিৎকার শুনে তাঁরা ঘুম থেকে উঠে পড়েন। এরপর দরজা খুলে ভিতরে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু দরজা বন্ধ থাকায় জানলা ভেঙে ঘরের ভিতরে প্রবেশ করে দেখেন রক্ত অবস্থা পড়ে রয়েছে রিয়া।


এরপর তাঁকে উদ্ধার করে নিয়ে আসা হয় রানাঘাট মহাকুমার হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানায়। ঘটনার পর গাংনাপুর থানার পুলিশ স্বামী রিপনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে। এই ঘটনায় পুলিশের প্রাথমিক অনুমান যে বিবাহ বহির্ভূত সম্পর্কে জেরেই হয়তো এমন ঘটনা। তদন্তের পরই বিষয়টি স্পষ্ট হবে। মৃতের বাবা বলেন, “বিকেল বেলাও আমার মেয়ে ফোন করে জিজ্ঞাসা করল বাবা তুমি কী করছ। আমি বললাম দোকানে আছি মা…। আমায় বলল আমরা আনন্দে আছি। রাত্রিবেলা কী হয়েছে কে জানে। আজ সকালে ওদের পাশের বাড়ির লোক ফোন করে জানায় মেয়েকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভোর হলে ওর শ্বশুর ফোন করে জানায় আমাদের। আর তারপর আমরা হাসপাতালে গিয়ে দেখি মেয়েটা আর নেই।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours