ভোট মিটতেই আবেগঘন প্রধানমন্ত্রী মোদী, দীর্ঘ পোস্টে এই কথা বললেন নির্বাচন নিয়ে


বিরোধী জোটকেও এক হাত নেন প্রধানমন্ত্রী মোদী। তিনি বলেন, "সুবিধাবাদী ইন্ডি জোট ভোটারদের প্রভাবিত করতে ব্যর্থ হয়েছে। ওরা সাম্প্রদায়িক ও দুর্নীতিগ্রস্ত। এই জোট শুধুমাত্র হাতে গোনা কয়েকজন পরিবারবাদীদের রক্ষা করার জন্যই তৈরি।

ভোট মিটতেই আবেগঘন প্রধানমন্ত্রী মোদী, দীর্ঘ পোস্টে এই কথা বললেন নির্বাচন নিয়ে
প্রধানমন্ত্রী নরেন্দের মোদী।


সাঙ্গ হল ভোট পর্ব। সাত দফায় মিটল লোকসভা নির্বাচন। এবার শুধু ফল প্রকাশের অপেক্ষা। সপ্তম দফার ভোট মিটতেই দেশবাসীকে মতদানের জন্য ধন্যবাদ ও অভিনন্দন জানালেন। গণতন্ত্রের উৎসবে সামিল হওয়ার জন্য নারী ও যুবশক্তির বিশেষ প্রশংসাও করলেন তিনি।


শনিবার লোকসভা নির্বাচনের সপ্তম তথা দফা মিটতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এক্স হ্য়ান্ডেলে পোস্ট করে দেশের জনগণকে ধন্যবাদ জানান। পোস্টে প্রধানমন্ত্রী মোদী লেখেন, “ভারত ভোট দিল! সকলকে অন্তর থেকে ধন্যবাদ নিজেদের মতদান করার জন্য। এই সক্রিয় অংশগ্রহণই আমাদের গণতন্ত্রের ভিত্তি। আমি দেশের নারীশক্তি ও যুবশক্তিরও বিশেষভাবে প্রশংসা করতে চাই। নির্বাচনে তাদের উপস্থিতি অত্যন্ত উৎসাহজনক।”



প্রধানমন্ত্রী আরও বলেন, “আমি সম্পূর্ণ আত্মবিশ্বাসের সঙ্গে বলতে পারি যে ভারতের জনগণ রেকর্ড সংখ্যক ভোট দিয়েছে এনডিএকে পুনরায় নির্বাচিত করতে। ভোটাররা আমাদের ট্র্যাক রেকর্ড দেখেছেন। দরিদ্র, প্রান্তিক মানুষ এবং দলিতদের জীবনে গুণগত পরিবর্তন আনতে আমরা যেভাবে কাজ করেছি, তা সবাই দেখেছেন। সংস্কারমূলক কাজ ও পদক্ষেপই ভারতকে পঞ্চম বৃহত্তম বিশ্ব অর্থনীতিতে পরিণত করেছে। আমাদের প্রতিটি প্রকল্প কোনও পক্ষপাত ছাড়াই দেশের সকল সুবিধাভোগীদের কাছে পৌঁছেছে।”


বিরোধী জোটকেও এক হাত নেন প্রধানমন্ত্রী মোদী। তিনি বলেন, “সুবিধাবাদী ইন্ডি জোট ভোটারদের প্রভাবিত করতে ব্যর্থ হয়েছে। ওরা সাম্প্রদায়িক ও দুর্নীতিগ্রস্ত। এই জোট শুধুমাত্র হাতে গোনা কয়েকজন পরিবারবাদীদের রক্ষা করার জন্যই তৈরি। এরা দেশের ভবিষ্যতের জন্য পরিকল্পনা তুলে ধরতে ব্যর্থ হয়েছে। এই জোটের একটাই উদ্দেশ্য, মোদীর সমালোচনা করা। এই ধরনের নোংরা রাজনীতিকে ভোটাররা পুরোপুরি প্রত্যাখ্যান করেছেন।”


এনডিএ-র কর্মী সমর্থকদেরও ধন্যবাদ জানাতে ভোলেননি প্রধানমন্ত্রী। তিনি লেখেন, “আমি প্রতিটি এনডিএ কর্মীকে প্রশংসা করতে চাই যারা আমাদের উন্নয়ন এজেন্ডা ব্যাখ্যা করতে এবং ভোট দিতে জনগণকে অনুপ্রাণিত করতে প্রচণ্ড গরমেও দেশ জুড়ে ভ্রমণ করে প্রচারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। আমাদের কর্মীরাই আমাদের সবচেয়ে বড় শক্তি।”


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours