শুধু তাই নয়, সম্প্রতি এক্স হ্যান্ডেলে 'ওল্ড ইস গোল্ড' পোস্ট করেন দিলীপ। তাঁর সেই পোস্টকেও সমর্থন করেন ফিরহাদ। এরপর আজ উদয়নও কার্যত প্রশংসা করেন বিজেপি নেতার। বলেন, "ওঁর একটা গুণ আছে। উনি সকলের সঙ্গে কথা বলেন। তা সে বিরোধী দলের হলেও।"

ওঁকে নিয়ে ওঁর দল পিংপং বলের মতো খেলেছে', ববির পর দিলীপের পাশে উদয়নও
উদয়ন গুহ


কলকাতা: বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রে দিলীপ ঘোষের পরাজয়ের পর থেকে বিভিন্ন রাজনীতিবিদরা মন্তব্য করেছেন। রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম যেমন প্রতিক্রিয়া দিয়েছেন। তেমনই এবার মুখ খুললেন রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ। বললেন, “ওনাকে নিয়ে ওঁর দল পিংপং বলের মত খেলল।”

এর আগে ফিরহাদ হাকিমকে পাশে দাঁড়াতে দেখা গিয়েছিল দিলীপ ঘোষের। বলেছিলেন, “যে লোকটা বিজেপিকে দাঁড় করাল এ রাজ্যে, দুই থেকে বিধায়ক সংখ্যা ৭৭ করল। তার এই অবস্থার জন্য সত্যিই খারাপ লাগছে। ওই মানুষটাকে জোর করে হারিয়ে দেওয়া হল।” শুধু তাই নয়, সম্প্রতি এক্স হ্যান্ডেলে ‘ওল্ড ইস গোল্ড’ পোস্ট করেন দিলীপ। তাঁর সেই পোস্টকেও সমর্থন করেন ফিরহাদ। 
এরপর আজ উদয়নও কার্যত প্রশংসা করেন বিজেপি নেতার। বলেন, “ওঁর একটা গুণ আছে। উনি সকলের সঙ্গে কথা বলেন। তা সে বিরোধী দলের হলেও।”

রাজ্যের মন্ত্রীর কথায়, “উনি লড়াই করে ১৮টা আসন এনেছিলেন। বিজেপি অন্যায় করেছে নাকে নিয়ে ওর দল পিংপং বলের মত খেলল। ওর কেন্দ্র থেকে সরালো। এমন জায়গায় ঠেললেন জিততে পারলেন না। হয়ত মেদিনীপুর থেকেও জিততেন না। কিন্তু ওটা জেতা আসন। খুব খারাপ করেছে ওর সঙ্গে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours