অভিযোগ, বৃহস্পতিবার বিকালে বারুইপুর পুলিশের কাছে খবর আসে বৃন্দাখালি গ্রামপঞ্চায়েতের একটি বাড়িতে মাদক লুকিয়ে রাখা আছে। গোপন সূত্রে খবর পেয়ে, সেখানে অভিযানে যায় বারুইপুর থানার পুলিশ। অভিযোগ, ওই ব্যক্তির বাড়িতে তল্লাশি চালানোর সময়ই একদল মানুষ তাঁদের উপর চড়াও হয়।

 পুলিশ কর্মীদের ঘিরল দলে দলে, বেধড়ক মার... মাদক উদ্ধারে গিয়ে সাংঘাতিক ঘটনা
আক্রান্ত পুলিশ কর্মী।


দক্ষিণ ২৪ পরগনা: মাদক উদ্ধার করতে গিয়ে আক্রান্ত পুলিশ কর্মীরা। ১২-১৩ জন পুলিশ আক্রান্ত বলে অভিযোগ। শাবল, লাঠি নিয়ে তাড়া করে মারধর করা হয় বলে অভিযোগ। বৃহস্পতিবার বারুইপুর থানা এলাকায় ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে ৪ জন সাব-ইন্সপেক্টর, ৩ জন অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর-সহ মোট ১৩ জন পুলিশ কর্মী আহত হয়েছেন।


অভিযোগ, বৃহস্পতিবার বিকালে বারুইপুর পুলিশের কাছে খবর আসে বৃন্দাখালি গ্রামপঞ্চায়েতের একটি বাড়িতে মাদক লুকিয়ে রাখা আছে। গোপন সূত্রে খবর পেয়ে, সেখানে অভিযানে যায় বারুইপুর থানার পুলিশ। অভিযোগ, ওই ব্যক্তির বাড়িতে তল্লাশি চালানোর সময়ই একদল মানুষ তাঁদের উপর চড়াও হয়। ঘিরে ফেলে একটি ঘরের মধ্যে আটকে রেখে দেয়। অভিযোগ, লাঠি, বাঁশ, রড, বটি দিয়ে হামলা চালানো হয়।


এরপর সন্ধ্যায় এসডিপিও বারুইপুর অতীশ বিশ্বাস ও আইসি বারুইপুর সৌম্যজিৎ রায়ের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী গিয়ে তাদের উদ্ধার করে। আহত পুলিশ কর্মীদের উদ্ধার করে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours