আগামী শুক্রবার মথুরাপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী বাপি হালদারের সমর্থনে বিশাল জনসভা করবেন তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়


মথুরাপুর দু'নম্বর ব্লকের অন্তর্গত স্টেডিয়াম মাঠে তৃণমূলের জনসভা করার কথা রয়েছে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের,এদিকে মুখ্যমন্ত্রীর এই জনসভা কে সফল করতে বুধবার সভাস্থল পরিদর্শন করলেন মথুরাপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী বাপি হালদার,সাংসদ শুভাশিস চক্রবর্তী,রায়দিঘীর বিধায়ক ডাক্তার অলক জলদাতা, মন্দির বাজারের বিধায়ক জয়দেব হালদার,অ্যাডিশনাল এসপি কৌস্তবতীর্থ আচার্য,রায়দিঘী থানার আইসি দেবর্ষি সিনহা সহ প্রশাসনের উচ্চপদস্থ আধিকারিকরা। জানা গেছে, দু'নম্বর স্টেডিয়াম জনসভার মাঠে কোথায় হেলিপ্যাড গ্রাউন্ড তৈরি করা হবে,সেই সব বিষয় নিয়ে আলোচনা করা হয়। 


যে সভাস্থলে মুখ্যমন্ত্রী জনসভা করবেন সেখানকার নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখা হয় বুধবার,জানা গেছে সার্কিট ক্যামেরার পাশাপাশি সভা মঞ্চের আশেপাশে গড়ে তোলা হবে অস্থায়ী পুলিশ কন্ট্রোল রুম। সব মিলিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রীর জনসভার আগে প্রস্তুতি তুঙ্গে প্রশাসনের। এই দিন মথুরাপুর লোকসভা কেন্দ্রের তৃণমূলের প্রার্থী বাপি হালদার বলেন, আগামী শুক্রবার মুখ্যমন্ত্রীর মথুরাপুর ২ নম্বর ব্লকের স্টেডিয়াম মাঠে জনসভাতে তিল ধরনের জায়গা থাকবে না। এবং কেন্দ্রের বঞ্চনার প্রতিবাদ জানাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই জনসভাতে উপস্থিত থাকবেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours