গতকাল রাতে বাঁকুড়ার সোনামুখী শহরে বিষ্ণুপুরের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁর সমর্থনে রোড শো চলাকালীন ঘটনাটি ঘটে চৌরাস্তা মোড় সংলগ্ন এলাকায়। এই ঘটনাকে ঘিরে সাময়িক বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয় শুভেন্দু অধিকারীর ওই রোড শোতে।

'আরে আমি বিজেপি কর্মী...' বলেই শুভেন্দুর গাড়ির সামনে আসতে গিয়েছিলেন গেরুয়া বসনধারী ব্যক্তি, তারপর...
শুভেন্দুর গাড়ির সামনে বিজেপি কর্মী


বাঁকুড়া: হুড খোলা গাড়িতে চড়ে চলছিল রোড শো। কিন্তু তাল কাটল এক দলীয় কর্মীর আচরণেই। আবেগে ভাসতে থাকা ওই দলীয় কর্মী বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর গাড়ির একেবারে সামনে চলে আসেন। আর তারপর ওই বিজেপি কর্মীকে ধাক্কা দিয়ে সরিয়ে দিতে থাকেন নিরাপত্তারক্ষীরা।


গতকাল রাতে বাঁকুড়ার সোনামুখী শহরে বিষ্ণুপুরের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁর সমর্থনে রোড শো চলাকালীন ঘটনাটি ঘটে চৌরাস্তা মোড় সংলগ্ন এলাকায়। এই ঘটনাকে ঘিরে সাময়িক বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয় শুভেন্দু অধিকারীর ওই রোড শোতে। পরে ওই বিজেপি কর্মীকে নিরাপত্তারক্ষীরা ধাক্কাধাক্কি করে সরিয়ে দিলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

রোড শো শেষে রাজ্যের তৃণমূলের ঘোষিত রাজভবন অভিযানকে তীব্র কটাক্ষ করেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন, “তৃণমূলের মতো ছিন্নমূল দলকে ঠেকানোর জন্য রাজভবনের নিরাপত্তাই যথেষ্ট। তা নিয়ে আমাদের নাক গলানোর প্রয়োজন নেই। এরপর তাঁর সংযোজন এই কর্মসূচিতে কোনও প্রকৃত শিক্ষক রাজভবনে যাবে না। কিছু জালি মাল গেলেও যেতে পারে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours